১, ডিসেম্বর, ২০২০, মঙ্গলবার

নবাবগঞ্জে স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে বৃদ্ধ গ্রেফতার

নবাবগঞ্জ(দিনাজপুর) সৈয়দ হারুনুর রশীদ: দিনাজপুরের নবাবগঞ্জে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রী (১৪)কে ধর্ষনের অভিযোগে আলা উদ্দীন(৬০) নামে এক বৃদ্ধকে গ্রেফতার করেছেন পুলিশ। ধর্ষনের শিকার ওই স্কুল ছাত্রী নিজে বাদী হয়ে গত শুক্রবার সন্ধ্যায় ওই বৃদ্ধকে অভিযুক্ত করে থানায় একটি মামলা দায়ের করেন।

ওই মামলায় রাতেই তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত বৃদ্ধ ধর্ষক আলা উদ্দীন উপজেলার গোলাপগঞ্জ ইউনিয়নের হরিপুর মন্ডপচান গ্রামের মৃত সরবেশ আলীর ছেলে। তাকে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। মামলার তদন্তকারী অফিসার এস আই আখতারুল করিম জানান বৃদ্ধ ধর্ষক আলা উদ্দীন প্রতিবেশি হওয়ায় প্রায় সময় ওই স্কুল ছাত্রীর বাড়ীতে যাতায়াত করত। গত ১৮ নভেম্বর দুপুরে স্কুল ছাত্রীর বাড়ীতে কেউ না থাকার সুযোগে তাকে একাকী পেয়ে বৃদ্ধ আলাউদ্দীন জোর পূর্বক ধর্ষন করতে থাকলে সে চিৎকার করতে থাকে।

এ সময় তার মা ক্ষেত থেকে বাড়ীতে এসে তাকে ডাকাডাকি করলে বৃদ্ধ আলা উদ্দীন তা শুনতে পায় এবং তাকে ছেড়ে দিয়ে দৌড়ে পালাতে সক্ষম হয় এমন অভিযোগ আনয়ন করে ওই স্কুল ছাত্রী মামলা দায়ের করেন। মামলার অভিযুক্ত আলাউদ্দীন কে শনিবার আদালতে সোপর্দ করা হয়েছে। একই দিন ধর্ষণের শিকার ওই স্কুল ছাত্রীকে ডাক্তারী পরিক্ষার জন্য পাঠানো হয়েছে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে বলে ওই পুলিশ কর্মকর্তা জানান।

সর্বশেষ নিউজ