২৯, নভেম্বর, ২০২০, রোববার

আশাশুনি প্রেসক্লাবে দুই বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

আশাশুনি ব্যুরোঃ আশাশুনি প্রেসক্লাবে প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনের বিরুদ্ধে মিনা ফাউ-েশনের ত্রাণ বিতরণে অনিয়মের অভিযোগ এনে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়ে সংবাদ সম্মেলন করেছেন দুই বীর মুক্তিযোদ্ধা। রবিবার সকালে আশাশুনি প্রেসক্লাবে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, হিজলিয়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা নওশের আলী।

লিখিত বক্তব্যে তিনি বলেন- স্বাধীনতার স্বপক্ষে বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী মানুষ ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেন ইউনিয়নের অসহায় হতদরিদ্র গরীব মানুষের পক্ষে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আম্পানের তা-বে ল-ভ- প্রতাপনগর ইউনিয়নকে পুনর্বাসনে তিনি আপ্রাণ লড়ে যাচ্ছেন। তার উন্নয়নের ধারাকে বাঁধাগ্রস্ত করতে একটি পক্ষ ষড়যন্ত্র করে যাচ্ছে। চেয়ারম্যানের ভাবমুর্তী নষ্ট করতে দুর্নীতির অভিযোগ তুলে যে উদ্দেশ্য প্রণোদিত যে সংবাদ প্রকাশ করা হয়েছে আমরা তার নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, মিনা ফাউ-েশনের ত্রাণের তালিকা শ্রীউলা ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা রুহুল আমিনের নেতৃত্বে করা হয়েছে। চেয়ারম্যান-মেম্বররা উক্ত তালিকা প্রস্তুত করেনি।

তাছাড়া ত্রাণগুলি প্রতাপনগরেও বিতরণ করা হয়নি। মিনা ফাউ-েশনের কর্মকর্তা ও স্বেচ্ছাসেবকের মাধ্যমে শ্রীউলা ইউনিয়নের মাড়িয়ালা মৎস্যসেটে সিনিয়র সহকারি পুলিশ সুপার (দেবহাটা সার্কেল), আশাশুনি থানা অফিসার ইনচার্জ গোলাম কবির, শ্রীউলা ইউপি চেয়ারম্যান আবু হেনা সাকিল, প্রতাপনগর ইউপি চেয়ারম্যান শেখ জাকির হোসেনসহ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার উপস্থিতিতে তালিকা অনুযায়ি পানিবন্দী মানুষের মাঝে বিতরণ করা হয়েছে। তার বিরুদ্ধে যে অনিয়মের অভিযোগ তোলা হয়েছে তা আদৌও সঠিক নয়। সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধা মোফাজ্জেল হোসেন ও ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুস সালাম উপস্থিত ছিলেন।

সর্বশেষ নিউজ