১, ডিসেম্বর, ২০২০, মঙ্গলবার

নরসিংদীর মেহেরপাড়া ইউনিয়নে কোভিড ১৯ মোকাবিলায় মাস্ক ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ

সাইফুল ইসলাম রদ্র, নরসিংদী প্রতিনিধিঃ মাধবদীর মেহেরপাড়া ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে নরসিংদী জেলার ৭১ টি ইউনিয়নে একযোগে গৃহিত সমন্বিত কর্ম পরিকল্পনা অনুযায়ী কোভিড ১৯ সংক্রমণের সেকেন্ড ওয়েব মোকাবেলায় জনসাধারণের মাঝে মাস্ক ও অন্যান্য স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিষ্ট্যাট সৈয়দা ফারহানা কাউনাইন।

আরো উপস্থিত ছিলেন, নরসিংদী উপজেলা নির্বাহী কর্মকর্তা তাসলিমা আক্তার, নরসিংদী স্থানীয় সরকারের উপপরিচালক মোঃ রেজাউর রহমান সিদ্দিকী, নরসিংদী সদর সহকারী কমিশনার ভূমি মোঃ শাহ আলম মিয়া, মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান প্রমুখ।
এসময় জেলা প্রশাসক নরসিংদী জেলায় ৩৯ লক্ষ মাক্স বিতরণের ঘোষনা দেন।
তিনি আরো বলেন, মাক্স বিহীন ঘরের বাইরে যাবেন না, কোন কাজ করবেন না, ঘন ঘন হাত ধুতে হবে। কোভিড ১৯ মোকাবিলায় সকলকে সহযোগিতার আহবান জানান।

মেহেরপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোঃ মাহবুবুল হাসান বলেন আমি পরিষদের উদ্যোগে এলাকার ১০হাজার মানুষের মাঝে মাক্স ও স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করার ব্যবস্থা করেছি। প্রয়োজনে আরো স্বাস্থ্য সুরক্ষার সামগ্রী বিতরণ করা হবে।
আরো উপস্থিত ছিলেন, মেহেরপাড়া ইউনিয়ন সচিব আলতাব হোসেন, নরসিংদী চেম্বার অব কমার্সের পরিচালক ও ব্রাদার্স ডাইংয়ের এমডি আলহাজ্ব আঃ মোতালিব মিয়া, নরসিংদী জেলা পরিষদের সদস্য ও মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হালিম খান, মেহেরপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ সুরজ মিয়া, মুক্তিযোদ্ধা মহাদেব দাস, ইউপি সদস্য, সাংবাদিক, শিক্ষক, ব্যবসায়ী, চাকরিজীবি, শ্রমিক প্রমুখ।

সর্বশেষ নিউজ