১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

নড়িয়ায় কিশোর গ্যাং এর ছুরির আঘাতে স্কুল ছাত্র নিহত , আহত ৩, গ্রেফতার ২

নাছির আহম্মেদ আলী,শরীয়তপুর প্রতিনিধি : নড়িয়ায় একটি ব্রীজের উপরে বসাকে কেন্দ্র করে ১০ শ্রেনীর স্কুল ছাত্র জিসান আকন(১৭) কে বুকে, পিটে ও মাথায় সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ভাবে ছুড়িকাঘাত করেছে কিশোর গ্যাংরা বলে অভিযোগ করেছে নিহতের স্বজনরা। ছুড়িকাঘাতের পর সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষনা করে। এ সময় তার সঙ্গে থাকা ৩ জন মারাতœক আহত হয়। আহতদের শরীয়তপুর সদর হাসপতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও তিনজন। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
মঙ্গলবার রাত সাড়ে ৯টায় নড়িয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের পশ্চিম লোংসিং মাদবর বাজার এলাকায় এ ঘটনা ঘটে। সিজান ওই এলাকার বিল্লাল আকনের ছেলে। সে নড়িয়া বিহারী লাল উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে নড়িয়া থানা পুলিশ রাতে দুই জনকে আটক করেছে। নিহতের বাবা বাদী হয়ে ৫ জন কে আসামী করে নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে ।

নিহতের চাচা ও নড়িয়া পৌরসভার যুবলীগের সভাপতি মোতালেব বেপারী ও নড়িয়া থানা সূত্রে জানা যায়, নড়িয়া উপজেলার বিহারী লাল সরকার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেনীর ছাত্র পশ্চিম লোংসিং এলাকার সিজান আকন বন্ধুদের নিয়ে একই এলাকার মাদবর বাজার ও কানরগাও সংযোগ সড়কের ব্রীজের উপর বসান জন্য যায়। সেখানে আগে থেকেই লাবিব বেপারী, ইব্রাহিম বেপারী জয়, রাহিম হাওলাদার, জুবায়ের ছৈয়াল ও নাহিম ছৈয়ালসহ ৫/৬ জন বসাছিল। তখন ব্রীজের উপর বসাকে কেন্দ্রকে জিসান আকনের সঙ্গে লাবিব বেপারী গংদের কথা কাটকাটি হয়। একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে লাবিব বেপারী গংরা সিজানকে বুকে, পিটে ও মাথায় সহ শরীরের বিভিন্ন স্থানে এলোপাথাড়ি ভাবে ছুড়িকাঘাত করে। তাকে উদ্ধার করতে এলে সিজানের বন্ধু মুন্না ছৈয়াল, সোহান মোল্ল্যা, ও আসিফ ব্যাপারী মারান্তক আহত হয়। পরে স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে শরীয়তপুর সদর হাসপাতালে নিয়ে গেলে রাত সাড়ে ৯টার দিকে সিজান আকনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন। আহত মুন্না ও আসিফ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনায় নিহতের বাবা বিল্লাল হোসেন আকন বাদী হয়ে ৫ জনকে আসামী কওে নড়িয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেছে। নড়িয়া থানা পুলিশ ইব্রাহিম বেপারী ওরফে জয় ও রাহিম হাওলাদারকে আটক করেছে। এদিকে বাবা বিল্লাল আকন ছেলেকে হারিয়ে পাগল প্রায় মা রুমি বেগম নির্বাক।

নড়িয়া পৌরসভা ৮নং ওয়ার্ডের বাসিন্দা আমির হোসেন ছৈয়াল বলেন, মাদবর বাজার ও কানর গাও এলাকার কিশোর গ্যাংয়ের সদস্য লাবিব ছৈয়াল, ইব্রাহিম জয়, রাহিম হাওলাদার, নাহিম ছৈয়ালসহ কয়েকজন মিলে সিজান আকনকে অটোগিয়ার, চাইনিজ কুড়াল দিয়ে কুপিয়ে হত্যা করেছে। আমি হত্যাকারীদের বিচার চাই।

নিহতের ফুপাতো ভাই মো: জাহিদ হোসেন বলেন, নড়িয়ায় মাদবর বাজার ও কানর গাও এলাকার মাদক ব্যবসায়ী ও চিহ্নিত কিশোর গ্যাংয়ের সদস্য লাবিব গংদেও অত্যাচারে মানুষ অতিষ্ঠ। গতকাল রাতে তুচ্ছ ঘটনায় সিজানকে কুপিয়ে হত্যা করেছে।
নড়িয়া বিহারী লাল সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিন্টু চন্দ রায় বলেন, জিসান আকন আমার বিদ্যালয়ের দশম শেনীর ছাত্র ছিল। স্থানীয় বিরোধের জের ধরে তাকে ছুড়িকাঘাত করে হত্যা করেছে। এর কঠিন বিচার হওয়া উচিত।
ঘটনার সত্যতা নিশ্চিত করে নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব আলম বলেন, ঘটনার পর দুজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করা হয়েছে। আ বুধবার সকালে মরদেহ ময়নাতদন্তের জন্য শরীয়তপুর সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

               

সর্বশেষ নিউজ