১৬, অক্টোবর, ২০২৪, বুধবার
     

শ্রীনগরে পুর্ব শত্রুতার জেরে হামলা, আহত ৩

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগর উপজেলার বীরতারা ইউনিয়নের মজিদপুর দয়হাটা গ্রামে পুর্ব শত্রæতার জের ধরে প্রতিপক্ষের হামলায় একই পরিবারের ৩ জন আহত হয়েছে।

ওই গ্রামের আব্দুল আলীমের স্ত্রী আহত সীমা আক্তার (৪০), পুত্র আমিনুল ইসলাম (২০) ও মমিনুল ইসলামকে (১০) চিকিৎসা দেওয়া হচ্ছে। গত মঙ্গলবার ভুক্তভোগী আমিনুল ইসলাম বাদী হয়ে অভিযুক্ত প্রতিবেশী মো. সুমন (২৮), মিহাত পারভেছ (২১), শিল্পী বেগম (২৫), আনোয়ারা (৫০), সীমা বেগম (২৫), মো. মালেকের (৫৫) বিরুদ্ধে শ্রীনগর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। স্থানীয় সূত্রে জানা গেছে, জমিজমা ও পুর্ব শত্রæতার জেরে একই বাড়ির আব্দুল আলীম গং ও হামিদ মামুনদের মধ্যে বিরোধ চলে আসছিল। গত ১১ অক্টোবর ২০২৪ খ্রী: সকাল ৬ টার দিকে পুর্ব শত্রæতার জেরে বিষ প্রয়োগে মুরগি মারার অভিযোগ উঠলে হামলার ঘটনা ঘটে। আমিনুল ইসলাম বলেন, প্রতিবেশী আমার ২০টি পালিত মুরগিকে খাবারের সাথে বিষ প্রয়োগ করে। এতে ১টি মুরগি মারা যায়। বাকি মুরগি ঝুমতে ছিল। প্রতিবাদ করলে অভিযুক্তরা আমাদেরকে মারধর করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এসে চিকিৎসা নেই।

এছাড়া প্রতিবেশীদের সাথে সম্পত্তি বিরোধের জেরে আদালতে মামলা চলমান আছে। এ বিষয়ে জানতে হামলাকারী নিহাতের বাবা হামিদ মামুনের কাছে জানতে চাইলে তিনি বলেন, কথা কাটাকাটির এক পর্যায় হাতাহাতির ঘটনা ঘটেছে। স্থানীয় ইউপি সদস্য আল-আমিন জানান, বিষ প্রয়োগ করে মুরগি মারার অভিযোগ করে আমিনুল ইসলাম আমাকে জানিয়েছে। এ বিষয়ে অভিযোগের তদন্তকারী কর্মকর্তা ও শ্রীনগর থানার এএসআই আহসান হাবিব জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করে আসছি। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।

               

সর্বশেষ নিউজ