১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

বিচারের নামে প্রহসন করে জামায়াতের শীর্ষ নেতাদের হত্যা করা হয়েছে মাগুরায় ডা. শফিকুর রহমান

মাগুরা প্রতিনিধি :
বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডাক্তার শফিকুর রহমান বলেছেন, বিচারের নামে প্রহসন করে জামায়ের শীর্ষ নেতাদের হত্যা হত্যা করা হয়েছে। ন্যায় এবং বৈষম্যহীন দেশ গড়ার স্বপ্্ন দেখে জামায়াতে ইসলামী। বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে ঝিনাইদহ যাওয়ার পথে মাগুরা ভায়না মোড় মাইক্রোবাস স্টান্ডে এক পথসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

শফিকুর রহমান আরো বলেন, আল্লাহর বিধান অনুযায়ী ইসলামী শাসনে চলবে দেশ। গত ১৫ বছর দেশের মানুষ নানা বৈষম্যের শিকার হয়েছে। মা বোনদের ধর্ষণ করা হয়েছে। ধর্র্ষক সেঞ্চুরী উদযাপন করেছে। যা জাতির জন্য লজ্জার। বাংলাদেশ জামায়াত ইসলামী এমন একটি দেশ চায়। সেখানে আল্লাহর নিময় অনুযায়ী সুবিচার হবে। মানুষের মাঝে কোন বৈষম্য থাকবে না। বেকার মানুষের হাতে কাজ তুলে দেওয়া হবে। সমাজে ধনী এবং গরীব সম্মানের সাথে বসবাস করতে পারবে। সকল ধর্মের মানুষ তাদের ধর্মীয় কাজ নিরাপত্তার সাথে পালন করবে। কাউকে পাহরা দেওয়ার প্রয়োজন হবে না।

পথ সভায় মাগুরা জেলা জামায়াতের আমির এমবি বাকেরের সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা জামায়াতের সেক্রেটারি অধ্যাপক সাঈদ আহামেদ বাচ্চু, জেলা শিবিরের সভাপতি আশিক খান, সেক্রেটারি জোবায়ের হোসেন, জেলার অমুুসলিম শাখার সেক্রেটারি বাবুু উত্তম কুমার বিশ্বাসসহ অন্যারা।

               

সর্বশেষ নিউজ