১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারাদের প্রয়োজনে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে: শ্রীনগরে মীর সরাফত আলী সপু

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু বলেছেন শেখ হাসিনা যখন ছাত্র-জনতাকে গুলি করে হত্যা করছিল তখনতো আপনারা মাঠে নামেননি। আপনারা আন্দোলন সংগ্রাম করবেন ঠিক আছে কিন্তু মানুষকে কষ্ট দিয়ে নয়। দয়া করে মানুষকে কষ্ট দিবেন না, দুর্ভোগে ফেলবেন না। এটা যদি করেন, বিএনপি রাজপথে আছে। প্রয়োজনে দাঁতভাঙ্গা জবাব দিবে। বিএনপি জনগণের দল। এই সরকারকে ব্যর্থ হতে দেওয়া যাবে না।
শুক্রবার সকাল ১০ টায় শ্রীনগর বাজারের পশ্চিম পাশে এক পথসভায় তিনি আরো বলেন, বৃহস্পতিবার শ্রীনগরসহ সারাদেশে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তারা তাদের দাবী দাওয়ার নামে ধর্মঘট করেছে। আমি পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাদের কাছে প্রশ্ন রাখতে চাই এতোদিন আপনারা কোথায় ছিলেন? পথ সভার আগে তিনি ডেঙ্গু সচেতনায় শ্রীনগর চকবাজারসহ বিভিন্ন এলাকায় লিফলেট বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের চলচিত্র আমদানি-রপ্তানী কমিটির সদস্য ও স্বেচ্ছাসেবক দলের সাবেক সহ-সভাপতি মো. আওলাদ হোসেন উজ্জল, বিএনপি নেতা কাজী শামীম ঈমাম সাচ্চু, জাহানারা বেগম, রফিকুল ইসলাম রজন, সিদ্দিকুর রহমান মন্টু, আলমগীর আলম, মুন্সীগঞ্জ জেলা নারী ও শিশু অধিকার ফোরামের সাধারণ সম্পাদক জসিম মোল্লা, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি কেএম রাজিব, মুন্সীগঞ্জ জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি রিমন হোসেন, জিয়া মঞ্চের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবু, ছাত্রদল নেতা বাদশা, ইমন প্রমুখ।

               

সর্বশেষ নিউজ