২২, অক্টোবর, ২০২৪, মঙ্গলবার
     

শ্রীনগরে কওমী মাদ্রাসার ইতিহাস ঐতিহ্য ও আবদান বিষয়ে সেমিনার

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে কওমী মাদ্রাসার ইতিহাস ঐতিহ্য ও আবদান বিষয়ে সেমিনার এবং ওয়াজ মাহফিল হয়েছে। রবিবার সকাল ১০টায় উপজেলার পাটাভোগ ইউনিয়নের পুর্ব-বেজগাঁও দারুত তাক্বওয়া মাদরাসা প্রাঙ্গণে এই সেমিনার ও ওয়াজ মাহফিল অনুষ্ঠিত হয়। মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ড ও দারুত তাক্বওয়া মাদ্রাসা যৌথভাবে অনুষ্ঠানের আয়োজন করে।

মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ কওমী মাদরাসা শিক্ষাবোর্ডের সভাপতি ও মধুপুরের পীর সাহেব আল্লামা আব্দুল হামীদ (দা.বা.) এর সভাপতিত্বে অনুষ্ঠিত সেমিনারে বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরাফত আলী সপু, মুন্সীগঞ্জ জেলা ও ঢাকা দক্ষিণ কওমী মাদ্রাসা শিক্ষাবোর্ডের মহাসচিব মুফতী নিসার আহমাদ, মিরপুর আকবর কমপ্লেক্সের মুহতামিম ও শাইখুল হাদিস মুফতী দিলাওয়ার হোসাইন, শাইখুল হাদিস মাওলানা মামুনুল হক, ঢালকা নগর মাদ্রাসা বাইতুল উলুমের মুহতামিম মুফতী জাফর আহমাদ, দারুত তাক্বওয়া মাদ্রাসার মুহতামিম মুফতী শফিকুল ইসলাম।
অনুষ্ঠানে ২০২৩-২৪ শিক্ষাবর্ষে কেন্দ্রীয় পরীক্ষায় উত্তীর্ণ ছাত্রদেরকে পুরস্কার প্রদান করা হয়। এ সময় বিভিন্ন স্থান থেকে মাদ্রাসার ছাত্র ও ধর্মপ্রাণ মুসল্লিগণ উপস্থিত ছিলেন।

               

সর্বশেষ নিউজ