২২, অক্টোবর, ২০২৪, মঙ্গলবার
     

ব্যাংক টাকা না পেয়ে মহাসড়ক অবরোধ

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
ন্যাশনাল ব্যাংক মুন্সীগঞ্জের গজারিয়া শাখায় টাকা না পেয়ে মহাসড়ক বন্ধ করে বিক্ষোভ করেছে গ্রাহকরা। আধা ঘণ্টা পর গ্রাহকরা মহাসড়ক থেকে সরে গেল যান চলাচল শুরু হয়।

গতকাল সোমবার বিকাল তিনটার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায়  শতাধিক গ্রাহক অবস্থান নিয়ে এই কর্মসূচি করেন। বিকাল সাড়ে ৩টায় উপজেলা প্রশাসন ও থানা পুলিশ গ্রাহকদের মহাসড়ক থেকে সরিয়ে দেয়। শেষ খবর পাওয়া পর্যন্ত গ্রাহকরা ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় ন্যাশনাল ব্যাংকের কার্যলয়ের ভিতর অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন।

ব্যাংকে টাকা জমা রাখা গ্রাহকদের মধ্য থেকে নাফিজ দেওয়ান,
আবুল হোসেন সহ একাধিক পুরুষ ও নারী গ্রাহকরা জানান, ব্যাংকে তাদের সঞ্চিত টাকা নিজের প্রয়োজনে উঠাতে এসে তিন মাস যাবৎ হয়রানি হচ্ছে। ২ থেকে ১ দিন পর পর সকাল দশটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত ব্যাংকে অপেক্ষা করে খালি হাতে বাড়ি যেতে হয়। ব্যাংক ম্যানেজার স্বজন প্রীতির মাধ্যমে কতিপয় লোকজনকে ব্যাংক বন্ধ হলে সন্ধ্যার সময় টাকা দেয়। ব্যাংকের অন্যান্য সকল অফিসার ব্যাংকে এসে প্রবেশ গেট বন্ধ করে বসে থাকেন। দুই একজন মাঝেমধ্যে বলেন দুই থেকে তিন মাস পর আপনাদের সমস্যা মিটে যাবে। প্রতিদিন শত শত গ্রাহক ব্যাংক প্রবেশ গেটে টাকা নেয়ার অপেক্ষায় খালি হাতে সন্ধায় ফিরে বাড়ি।

ন্যাশনাল ব্যাংক গজারিয়া শাখা সহকারী ম্যানেজার মো. জাকির হোসেন বলেন সকল প্রশ্নের উত্তর শাখা ম্যানাজার বলতে পারবে। তিনি এখন ব্যাংক প্রধান কার্যালয় আছেন।

এ বিষয়ে কথা বলতে চাইলে
ন্যাশনাল ব্যাংক গজারিয়া শাখার
ম্যানেজার সিরাজুল ইসলাম ফোন তোলেননি।

গজারিয়া থানার অফিসার ইনচার্জ ওসি মাহবুবুর রহমান বলেন, গ্রাহকরা মহাসড়ক থেকে গেলে  সড়কে যান চলাচল স্বাভাবিক হয়েছে।

               

সর্বশেষ নিউজ