২৩, অক্টোবর, ২০২৪, বুধবার
     

সিরাজদিখানে আসামী গ্রেফতার, সাংবাদিককে দোষারোপ করে হুমকি! 

 

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

মুন্সীগঞ্জের সিরাজদিখানে মুন্সীগঞ্জ সদর থানার মামলার আসামী গ্রেফতারকে কেন্দ্র করে স্থানীয় সাংবাদিককে দোষারোপ করে অকথ্য ভাষায় গালাগালি ও প্রাণনাশের হুমকি প্রদানের অভিযোগ উঠেছে গ্রেফতারকৃত আসামীর বড় ভাই মুন্সীগঞ্জ সদর থানার মামলা নং- ২৪ এর ৪৪ নাম্বার মামলার পরোয়ানা ভুক্ত আসামী লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর গ্রামের মৃত আমির হোসেন হেনার ছেলে হাবিবুল্লাহ হেনার বিরুদ্ধে। গত সোমবার উপজেলার লতব্দী ইউনিয়নের নতুন ভাষানচর হাজী মার্কেটের সামনে ওই দৈনিক লাখোকন্ঠের সিরাজদিখান প্রতিনিধি সাংবাদিক আরিফ হোসেন হারিছকে গালিগালাজ ও প্রাণসাশের হুমকি প্রদানের এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিরাপত্তা জনিত কারণে হুমকির শিকার সাংবাদিক আরিফ হোসেন হারিছ সিরাজদিখান থানায় অভিযুক্ত হাবিবুল্লাহ হেনাকে বিবাদী করে সাধারণ ডায়েরী করেছেন।

স্থানীয়রন জানায়, গত রোববার ২০ অক্টোবর বিকাল ৫ টার দিকে  মুন্সীগঞ্জ সদর থানার মামলার পরোয়ানা ভুক্ত আসামী নতুন ভাষানচর গ্রামের মৃত আমির হোসেন হেনার ছেলে কারিমুল্লাহ হেনাকে গ্রেফতার করে সিরাজদিখান থানা পুলিশ। গ্রেফতারকৃত আসামী কারিমুল্লাহ হেনাকে পুলিশে ধরিয়ে দেওয়ার অপবাদ দিয়ে সোমবার ২১ অক্টোবর সকাল ১০ টার দিকে নতুন ভাষানচর হাজী মার্কেটের সামনে সাংবাদিক আরিফ হোসেন হারিছকে পেয়ে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণনাশের হুমকি দেয় গ্রেফতার হওয়া কারিমুল্লাহ হেনার আপন ভাই মুন্সীগঞ্জ সদর থানার মামলা নং- ২৪ এর ৪৪ নাম্বার মামলার পরোয়ানা ভুক্ত আসামী

হাবিবুল্লাহ হেনা। এসময় অভিযুক্ত হাবিবুল্লাহ হেনা  সাংবাদিক আরিফ হোসেন হারিছকে ফের যে কোন স্থানে পেলে জানে মেরে তার লাশ গুম করে ফেলবে মর্মে হুমকি প্রদান করে ঘটনাস্থল ত্যাগ করেন।

এ ব্যপারে অভিযুক্ত হাবিবুল্লাহ হেনার মুঠোফোনে একাধিকবার যোগাযোগের চেষ্টা করা হলে তিনি ফোন রিসিভ না করায় তার বক্তব্য পাওয়া যায় নি।

হুমকির শিকার সাংবাদিক আরিফ হোসেন হারিছ বলেন, পুলিশের কাজ পুলিশ করেছে  এতে সাংবাদিক হিসেবে আমারতো কোন ভূমিকা নেই। ওয়ারেন্টের আসামীতো তারা ধরবেই। যিনি আমাকে হুমকি দিলেন তিনি হয়তো বোকার স্বর্গে বসবাস করেন তাই হুমকি দিয়েছেন। আমি নিরাপত্তার জন্য থানায় জিডি করেছি।

সিরাজদিখান থানার অফিসার ইনচার্জ খন্দকার হাফিজুর রহমান সাধারণ ডায়েরী দায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

               

সর্বশেষ নিউজ