২৬, এপ্রিল, ২০২৪, শুক্রবার
     

সিরাজদিখানে সাবেক উপজেলা চেয়ারম্যান সালাম সরকার আর নেই

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: সিরাজদিখান উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আ: সালাম সরকার(৭৪) আর নেই । আজ ৭ ই এপ্রিল বৃহস্পতিবার সকাল ১০ টায় ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) তিনি ইন্তেকাল করেন। তিনি দীর্ঘদিন যাবত বার্ধক্যজনিত রোগে ভোগছিলেন। মৃত্যুকালে তিনি ৩ মেয়ে, নাতি-নাতনীসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

বিকাল ৪ টায় উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি উচ্চ বিদ্যালয়ের মাঠে বিপুল সংখ্যক মুসল্লীর উপস্থিতিতে মরহুমের জানাযার নামাজ শেষে খাসকান্দি, চরেরগাও ও চরগুলগুলিয়া কবরস্থানে তাকে দাফন করা হয়। মরহুম আ:সালাম সরকার ১৯৮৫ সাল থেকে টানা দু’বার সিরাজদিখান উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বচিত হয়েছিলেন এবং সুনামের সাথে দায়িত্ব পালন করেছেরন। তিনি একজন সৎ, সাহসী ও অন্যায়ের বিরুদ্ধে আপসহীন ব্যক্তিত্ব ছিলেন। তাঁর মৃত্যুতে এলাকায় গভীর শোকের ছায়া নেমে এসেছে।

সিরাজদিখানের সাবেক উপজেলা চেয়ারম্যান আ: সালাম সরকারের মৃত্যুতে মুন্সীগঞ্জ -১ আসনের সংসদ সদস্য মাহী বি চৌধুরী, সিরাজদিখান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামীলীগের সভাপতি মহিউদ্দিন আহমেদ, থানা বিএনপির আহবায়ক শেখ মো.আব্দুল্লাহ, বিএনপির সাবেক সভাপতি আ: কুদ্দুস ধীরন, সিরাজদিখান উপজেলা ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, মহিলা ভাইস চেয়ারম্যান এড.তাহমিনা আক্তার তুহিনসহ বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করে শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

               

সর্বশেষ নিউজ