২৭, এপ্রিল, ২০২৪, শনিবার
     

খাসমহল বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি উদযাপিত

সিরাজদিখান প্রতিনিধিঃ

খাসমহল বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের আয়োজনে শতবর্ষ পূর্তি উদযাপিত হয়েছে।

(২৪ ফেব্রুয়ারি) শনিবার সকালে নবীন-প্রবীণ এবং শিক্ষক-শিক্ষার্থীর পদচারণায় মুখর ছিল বিদ্যালয় প্রাঙ্গণ। বিদ্যালয় মাঠে ছিলো প্রাণের এ উৎসবের আয়োজন।

নার্গিস আক্তারের সঞ্চালনায় বালুচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী মোঃ আওলাদ হোসেনের সভাপতিত্বে উৎসবের আনুষ্ঠানিক উদ্বোধন করেন সিরাজদিখান উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব আবুবকর সিদ্দিক প্রধান অতিথি ছিলেন ছিলেন মুন্সীগঞ্জ ১ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ।

এ সময় আরও উপস্থিত ছিলেন সিরাজদিখানা উপজেলার সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল মতিন হাওলাদার, বালুচর ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডার মোঃ আলী আকবর, সিরাজদিখান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট তাহামিনা তুহিন, লতব্দী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাফেজ মোঃ ফজলুল হক, খাসমহল বালুচর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক কাজী মনিরুল ইসলাম, বিদ্যালয়ে পরিচালনা কমিটির সুলতান উদ্দিন মাস্টার, মোঃ উজ্জ্বল হোসেনসহ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষক, বর্তমান শিক্ষক, শিক্ষার্থ, অভিভাবক ও গুণীজনেরা উপস্থিত ছিলেন।
পরে প্রধান অতিথি এবং বিদ্যালয়ের সকল শিক্ষকদের সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। নানা আয়োজনে মুখরিত ছিল বিদ্যালয় প্রাঙ্গণ ।

               

সর্বশেষ নিউজ