১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

জাল এনআইডি তৈরির অপরাধে শিক্ষকের কারাদণ্ড

মোঃ আব্দুস সাওার, দিনাজপুর প্রতিনিধি ঃ দিনাজপুর জেলার হাকিমপুর উপজেলায় জাল ভোটার এনআইডি কার্ড ও পিএসসি’র সার্টিফিকেট, ট্রেড লাইসেন্স সহ সরকারি বিভিন্ন দপ্তরের কাগজপত্র জাল তৈরির অপরাধে “মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজ” এর মালিক ও বাংলাহিলি পাইলট স্কুল এন্ড কলেজ এর প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামালসহ তার দোকানের কর্মচারী আব্দুল ওহাবকে এক মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার (১০ আগস্ট) দুপুরে হিলি বাজারে “মা ফটোস্ট্যাট কম্পিউটার পেপার হাউজে” ভ্রাম্যমাণ আদালত বসিয়ে এক মাস বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন হাকিমপুর (হিলি) উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম।

হাকিমপুর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ নুর-এ-আলম বলেন, হিলি বাজারের “মা পেপার হাউজটি” দীর্ঘদিন যাবৎ জাল ভোটার আইডি কার্ড ও পিএসসি সার্টিফিকেটসহ সরকারি বিভিন্ন কাগজপত্র জাল তৈরি করে আসছিল। এর আগেও তাকে কয়েক বার সতর্ক করা হয়েছিলো। গোপন তথ্যের ভিত্তিতে পুনরায় আজকে তার দোকানে জাল এন আইডি কার্ড, পিএসসির জাল সার্টিফিকেট, দোকানের ট্রেড লাইসেন্সসহ সকল জাল কাগজপত্র ও কম্পিউটার সহ দোকান মালিক ও বাংলাহিলি পাইলট স্কুল এর প্রধান শিক্ষক গোলাম মোস্তফা কামাল ও তার কর্মচারী আব্দুল ওহাবকে আটক করি। এসময় সরকারি কাগজপত্র জাল তৈরির অপরাধে তাদের একমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

               

সর্বশেষ নিউজ