১৮, অক্টোবর, ২০২৪, শুক্রবার
     

খাগড়াছড়িতে নিহত স্কুল শিক্ষার্থীর পরিবারের পাশে দাড়াঁলেন জেলাপরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী

জসীম উদ্দিন জয়নাল,পার্বত্যাঞ্চল প্রতিনিধি: আজ সকালের দিকে মায়ের সঙ্গে স্কুলে যাওয়ার সময় শ্রাবন দেওয়ান স্কুলে প্রবেশের সময় হঠাৎ করেই বিদ্যালয়ের প্রবেশদ্বারের লোহার গেট খুলে তার গায়ের ওপর পড়ে। মৃত্যু বরন করেন।

বুধবার (১০আগষ্ট ২০২২ইং)সকালের দিকে খবং পড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রাক প্রাথমিক শ্রেণীর শিক্ষার্থী শ্রাবণ দেওয়ানের অকাল মৃত্যুতে পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান মংসুইপ্রু চৌধুরী গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

সংবাদটি পাওয়ার সাথে সাথে পার্বত্য জেলা পরিষদের সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক নিলোৎপল খীসা, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন ও জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরীকে ঘটনা স্থলে পাঠান।

ঘটনাস্থল পরিদর্শনের প্রেক্ষিতে একটি প্রতিবেদন পরিষদ চেয়ারম্যানের নিকট দাখিল করা হয়। দুঃখজনক এ ঘটনার তদন্তের জন্য পরিষদ সদস্য ও প্রাথমিক শিক্ষা বিভাগের আহ্বায়ক নিলোৎপল খীসাকে তদন্ত কমিটির আহ্বায়ক, জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিনকে সদস্য সচিব ও পরিষদের সহকারী প্রকৌশলী মোঃ রেজাউল করিমকে সদস্য করে তিন সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়। এ কমিটিকে তিন কার্য দিবসের মধ্যে তদন্ত প্রতিবেদন জমা দেয়ার নির্দেশ প্রদান করা হয়।

নিহত শ্রাবণ দেওয়ানের দাহক্রিয়া ও ধর্মীয় আচার সম্পন্ন করার জন্য পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যানের পক্ষথেকে নগদ ২৫,০০০(পঁচিশ হাজার) টাকা আর্থিক সহযোগিতা নিহতের পরিবারের হাতে তুলেদেন পরিষদের জনসংযোগ কর্মকর্তা চিংলামং চৌধুরী।

এসময় খাগড়াছড়ি জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ফাতেমা মেহের ইয়াসমিন,সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো:রবিউল ইসলাম উপস্থিত ছিলেন।

               

সর্বশেষ নিউজ