৫, ডিসেম্বর, ২০২২, সোমবার

বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে বাসের পিছনে বাসের ধাক্কায় নিহত ২ আহত ১৫

মোহন মোড়ল,শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি: শ্রীনগরে বঙ্গবন্ধু এক্সপ্রেসওয়েতে যাত্রীবাহী বাসের পিছনে বাসের ধক্কায় ৩ বাসের সংঘর্ষের ঘটনা ঘটে। এতে ঘটনাস্থলে মাদারীপুরের তাহসিন (৬) ও মুন্সীগঞ্জের সিরাজদিখানের জাহিদ হোসেন (৩৫) নামে যাত্রীর মৃত্যু হয়। অপরদিকে তানিয়া আক্তার (২৫), সুমাইয়া (১৮), আক্তার হোসেন (৩৩), তন্ময় বড়াল (২৩), ফেরদৌসি আক্তার (৫৩), হেনারা বেগম (৬১), শিরিন সুলতানা (৩৮), মনির হোসেন (৪০), নজরুল ইসলাম (৬০), হাসনা বেগম (৩৩), গোলাম কবীরসহ (৪৫) ৩টি বাসের অন্তত ১৫ জন আহত হন।

ফায়ার সার্ভিস কর্মীরা আহতদের উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন। রোববার বিকালে মহাসড়কের উপজেলার কেয়টখালীর বটতলায় নামক স্থানে ঢাকাগামী মোল্লা পরিবহণের একটি যাত্রী বাস পিছন থেকে শরীয়তপুর পরিবহণের বাসকে ধাক্কা দিলে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানায়, মোল্লা পরিবহণের (ঢাকা মেট্রো ব-১৩ ১৫০৯) বাসটি পিছন থেকে সামনে থাকা শরীয়তপুর পরিবহণের (ঢাকা মেট্রো ব- ১৫ ৯২১২) বাসকে সজোরে ধাক্কা দেয়। এ সময় পিছনে থাকা সাকুরা পরিবহণের ১টি যাত্রীবাহী বাস শরীতপুর পরিবহণের বাসের পিছনে ধাক্কা দেয়। এতে সাকুরা পরিবহণের বাসের ১জন ও মোল্লা পরিবহণের ১জন যাত্রী নিহত হয়।

শ্রীনগর ফায়ার সার্ভিস স্টেশন ওয়্যারহাউজ ইন্সপেক্টর মো. মাহফুজ রিবেন জানান, লাশ উদ্ধার করে হাইওয়ে থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। হাঁসাড়া হাইওয়ে থানার এসআই জহিরুল ইসলাম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রেকার দিয়ে সড়ক থেকে বাসগুলো সরানো হয়েছে। সড়কে যান চলাচল স্বাভাবিক আছে। বাস ৩টি আটক করা হয়েছে। এ ঘটনায় আইনানুগ ব্যবস্থা গ্রহনের প্রস্তুতি চলছে।

সর্বশেষ নিউজ