২৮, সেপ্টেম্বর, ২০২২, বুধবার

‘মূল চালক আটক হলে জানা যাবে ক্রেন কে চালাচ্ছিলেন’

রাজধানীর উত্তরায় বিআরটি’র নির্মাণকাজের বক্স গার্ডার ছিটকে প্রাইভেটকারের উপর পড়ে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় প্রকল্পের ফ্লাইওভারের গার্ডার যে ক্রেনে করে উঠানো হচ্ছিল সেই ক্রেনের চালক পলাতক রয়েছেন বলে জানা যায়। ক্রেনটি মূল চালক চালাচ্ছিলেন না অন্য কেউ চালাচ্ছিলেন তা চালককে ধরা গেলেই জানা যাবে। সোমবার (১৫ আগস্ট) রাতে উত্তরা পশ্চিম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন এসব তথ্য জানান।

তিনি বলেন, যিনি দায়িত্বপ্রাপ্ত ছিলেন, তিনিই ক্রেনটি চালাচ্ছিলেন নাকি অন্য কেউ চালাচ্ছিলেন, সেই প্রশ্নের জবাব আপাতত নেই। ওসি বলেন, এ ঘটনায় আমরা এখন পর্যন্ত পাঁচ জনের মরদেহ ফায়ার সার্ভিসের কাছ থেকে বুঝে পেয়েছি। আহত দু’জনের উত্তরা ক্রিসেন্ট হাসপাতালে চিকিৎসা চলছে। ক্রেনের চালককে আটকের পরই সব প্রশ্নের জট খুলবে। এ ঘটনায় রাতেই মামলা হয়েছে।

সোমবার সোয়া ৪টার দিকে উত্তরা ৩ নম্বর সেক্টরের প্যারাডাইস টাওয়ারের সামনে নির্মাণাধীন বাস র‌্যাপিড ট্রানজিট (বিআরটি) প্রকল্পের ক্রেন থেকে গার্ডার ছিটকে প্রাইভেটকারের ওপর পড়ে এ মর্মান্তিক দুর্ঘটনাটি ঘটে। নিহতরা সবাই একই পরিবারের সদস্য বলে জানা গেছে। পরে প্রাইভেটকার কেটে তাদের মরদেহ উদ্ধার করা হয়।

সর্বশেষ নিউজ