২৮, সেপ্টেম্বর, ২০২২, বুধবার

ঠাকুরগাঁয়ে রুহিয়ায় ছয় সাংবাদিককে হত্যার হুমকি

রুহিয়া প্রতিনিধিঃ ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার মিশন রেলগেট সংলগ্ন এলাকায় তথ্য সংগ্রহ করার সময় ছয় সাংবাদিককে হত্যার হুমকি দিয়েছে ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দীন (৩৫)। এ বিষয়ে রুহিয়া থানায় একটি লিখিত অভিযোগ করেছেন সাংবাদিগন।

অভিযুক্ত তসলিম উদ্দীন ১নং রুহিয়া ইউনিয়নের ঘনিবিষ্টপুর গ্রামের মৃত ফাগু রহমানের ছেলে।

জানা যায়, শুক্রবার (১২ আগষ্ট) রাত ১১টায় রুহিয়া মিশন রেলগেট এলাকায় স্থানীয় সাংবাদিক আনোয়ার হোসেন, আব্দুল কাদের জিলানী, কুদরত আলী, দুলাল হক, আকাশ রহমান ও আলমগীর হোসেন গোপন সংবাদের ভিত্তিতে তথ্য সংগ্রহ করতে গেলে স্থানীয় ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক তসলিম উদ্দীন বাধা প্রদান করে। বাঁধা উপেক্ষা করে সাংবাদিকরা সংবাদ সংগ্রহ করলে তসলিম উদ্দীন অকথ্য ভাষায় গালি গালাজ করে বলেন যদি প্রাণে বাঁচতে চাও পালাও নইলে তোমাদেরকে জাবাই করে মারবো। এ সময় মুঠোফোনে একজনকে দেশীয় অস্ত্র নিয়ে আসতে বলেন।

এব্যাপারে ১নং রুহিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আ’লীগের সভাপতি মনিরুল হক বাবু বলেন, আসলে সাংবাদিকদের এভাবে হুমকি প্রদান করা ঠিক হয়নি। আমরা দলীয় ভাবে বিষয়টি দেখব এবং প্রয়োজনীয় ব‌্যবস্থা গ্রহণ করব।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা বলেন, একটি লিখিত অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে ।

সর্বশেষ নিউজ