১৬, জুলাই, ২০২৪, মঙ্গলবার
     

‘প্রধানমন্ত্রী ও তার সন্তানরা বিশ্বের শ্রেষ্ঠ সৎব্যক্তি’

মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার সন্তানরা বিশ্বের শ্রেষ্ঠ সৎ ও আদর্শবান ব্যক্তি হিসেবে পরিচিত। বঙ্গবন্ধুর নীতি ও আদর্শকে লালন করেই তারা তাদের পথ চলেন। আর তাই তাদের সততা ও আদর্শের কাছে বাংলাদেশ তথা বিশ্বের অনেক নেতারাই অনুসারী।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘উইটসা এমিনেন্ট পারসন্স অ্যাওয়ার্ড ২০২১’ ও প্রধানমন্ত্রীর পুত্র সজীব ওয়াজেদ জয় ‘অ্যাসোসিও লিডারশিপ’ পুরস্কারে ভূষিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে অনুষ্ঠিত দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি বক্তব্যকালে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর সন্তানরা চাকরি করে জীবিকা নির্বাহ করেন। তারা গণপরিবহণে চলেন। শেখ হাসিনা কখনো নিজের সুখ-শান্তির দিকে তাকান না। তিনি ও তার সন্তানরা কোনো সম্পদের জন্য লোভ করেন না। তারা দেশ ও দেশের মানুষকে ভালোবাসেন। তাইতো যখনই শেখ হাসিনা ক্ষমতায় আসেন তখন বাংলাদেশের মানুষ ভালো থাকে, সুখে থাকে। দেশে দ্রব্যমূল্য কম ও মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে থাকে।

শুক্রবার রাতে জেলার নাজিরপুর বাজার মাঠে সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার শেখ আব্দুল লতিফের সভাপতিত্বে অনুষ্ঠিত ওই আলোচনা সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নির্ঝন কান্তি বিশ্বাস, মো. শাহ আলম ফরাজী, সাংগঠনিক সম্পাদক মাস্টার মো. মনিরুজ্জামান আতিয়ার, উপজেলা ভাইস চেয়ারম্যান মোস্তাফিজুর রহমান রঞ্জু, জেলা পরিষদ সদস্য মো. সুলতান মাহমুদ খান, তুহিন হালদার তিমির, উপজেলা যুবলীগ সভাপতি এম খোকন কাজী প্রমুখ।

               

সর্বশেষ নিউজ