১৭, মে, ২০২৪, শুক্রবার
     

লঞ্চে আগুন: নিখোঁজদের সন্ধানে ৭ম দিনেও চলছে অভিযান

অভিযান-১০ লঞ্চে আগুনের ঘটনায় সুগন্ধা ও বিষখালী নদীতে নিখোঁজদের সন্ধানে ৭ম দিনের মতো বৃহস্পতিবার উদ্ধার অভিযান শুরু হয়েছে। ফায়ার সার্ভিস ও কোস্ট গার্ডের সদস্যরা স্পিডবোট ও ডুবুরি নিয়ে নদীর এক প্রান্ত থেকে অপরপ্রান্তে ছুটছেন।

অগ্নিকাণ্ডের ঘটনার পর নদী থেকে এ পর্যন্ত নিখোঁজ ৫ জনের মরদেহ উদ্ধার করা হয়। তাদের মধ্যে বুধবার উদ্ধার হওয়া দুটি মরদেহের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন— সিমু বেগম (২৫) ও আবদুল হক মিয়া (৩৫)।

সিমুর বাড়ি বরগুনা সদরের খাজুরতলা গ্রামে এবং আবদুল হক মিয়া নরসিংদীর রায়পুরের হাইমোড়া গ্রামের বাসিন্দা। মরদেহ দুটি স্বজনদের কাছে হস্তাস্তর করা হয়েছে।

এ নিয়ে ৫ জনের মধ্যে ৪ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হলো। এক জনের পরিচয় না পাওয়ায় তার মরদেহ বেওয়ারিশ হিসেবে সমাহিত করা হয়। পুলিশ বলছে, সমাহিত করা ওই ব্যক্তি সনাতন ধর্মের।

এদিকে নৌ পরিবহন অধিদপ্তরের ইঞ্জিনিয়ার অ্যান্ড শিপ সার্বেয়ার অ্যান্ড এক্সামিনার আরাফাত হোসেনের নেতৃত্বে ৪ দসদেস্য তদন্ত টিম দ্বিতীয় দিনের মতো পুড়ে যাওয়া লঞ্চ এবং ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

তারা প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিসের সদস্যদের স্বাক্ষ্যগ্রহণ করছেন। পাশাপাশি হাসপাতালে ভর্তি অগ্নিদগ্ধ ও আহতদের সঙ্গেও কথা বলছেন।

               

সর্বশেষ নিউজ