২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

৬০০ বছরেও ইসলামাবাদে ফিরতে পারবেন না ইমরান: মরিয়ম

পাকিস্তানের রাজধানী ইসলামাবাদে আজাদি মার্চ থেকে সরকারকে ৬ দিনের আল্টিমেটাম দিয়েছেন পিটিআই সভাপতি ইমরান খান। এর মধ্যে পাকিস্তানে জাতীয় নির্বাচন ঘোষণা না করা হলে তিনি আবারও ইসলামাবাদে আসবেন বলে হুঁশিয়ারি দিয়েছেন। তার সেই হুঁশিয়ারির কথা উল্লেখ করে পাকিস্তানের তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব বলেন, ইমরান খান ৬ দিন কেন? ৬০০ বছরেও আর ইসলামাবাদে ফিরতে পারবেন না। শুক্রবার এক সংবাদ সম্মেলনে তিনি এই কথা বলেন।

তিনি বলেন, জনগণ বুঝতে পেরেছে যে ইমরান একজন চোর, অযোগ্য এবং নির্বোধ ব্যক্তি যে অর্থনীতিকে ধ্বংস করেছে, রুপির অবমূল্যায়ন করেছে, লাখ লাখ যুবককে বেকার করেছে এবং জনগণকে বিশাল ঋণের বোঝা চাপিয়েছে। ইমরানের মার্চকে একটি “ফ্লপ শো” বলে অভিহিত করে মরিয়ম আওরঙ্গজেব বলেন, আপনি বাসায় থাকুন, কারণ ভাঙচুর, অগ্নিসংযোগ এবং নাশকতার রাজনীতি জনগণ প্রত্যাখ্যান করেছে। মানুষ সশস্ত্র দলগুলোকে প্রত্যাখ্যান করেছে। তাই ইমরান খান ৬ দিন কেন? ৬০০ বছরেও আর ইসলামাবাদে ফিরতে পারবেন না।

তথ্যমন্ত্রী মরিয়ম আওরঙ্গজেব সকলের কাছে স্পষ্ট করে বলেছেন, জোট সরকারের সাংবিধানিক মেয়াদ পূর্ণ হওয়ার পরে নতুন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইমরানের দাবির কারণে সরকার আগাম নির্বাচন দেবে না। নির্বাচনের তারিখ ঘোষণা করার বিশেষ ক্ষমতা শুধু পিএমএল-এন এবং তার মিত্রদেরই রয়েছে এবং আমরা তাই করব।

সূত্র: ডন, ডেইলি টাইমস

               

সর্বশেষ নিউজ