২৭, জুলাই, ২০২৪, শনিবার
     

প্রেমিকের গায়ে হলুদেও খবর পেয়ে প্রেমিকা নড়িয়ার এক স্কুল ছাত্রীর আত্ন হত্যা

শরীয়তপুর প্রতিনিধি ঃ প্রেমিকের গায়ে হলুদেও খবর শুনে নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের ১০ শ্রেনীর এক স্কুল ছাত্রীর আত্ন হত্যার অভিযোগ উঠেছে। নড়িয়া থানা পুলিশ তার লাশ উদ্ধার কওে শরীয়তপুর সদও হাসপতালে মগে প্রেরনর্র্ করেছে। নিহতের মা বাদী হয়ে প্রেমিকের বিরুদ্ধে আত্নহত্যায় প্ররোচনা দেওয়ার অভিযোগে একটি মামলা দায়ের করেছে। প্রেমিক পলাতক রয়েছে। ঘটনা টি ঘটেছে শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার ভোজেশ^ও এলাকার মশুরা গ্রামে । গতকাল সোমবার রাত ৯ টার দিকে। ঐ স্কুল ছাত্রী তার নিজ বাড়ীতে কীট নাশক পান করে। রাত ৩ টার দিকে শরীয়তপুর সদও হাসপাতালের চিকিৎসক তাকে মৃত ঘোষনা করে।

নিহতের মামী ফারজানা ইসলাম ও নড়িয়া থানা সুত্রে জানা যায়, নড়িয়ার মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের বিঞ্জান বিভাগের ১০ম শ্রেনীর ছাত্রী নড়িয়া উপজেলার ভোজেশ^র এলাকার মশুরা গ্রামের নিজাম খানের মেয়ে নুশরাত (১৫) এর সাথে একই উপজেলার ভোজেশ^ও কাঠপট্রি এলাকার ব্যবসায়ী দেলোয়ার হোসেন হাওলাদারের ছেলে আল আমিনের সাথে দীর্ঘ দিন যাবৎ প্রেমের সম্পর্ক ছিল । পওে আল আমিন তাকে বিয়ে না করে ঢাকার কেরানীগঞ্জ এলাকার একজন কে বিয়ে কওে ।

তাদেও গতকাল সোমবার গায়ে হলুদ অনুষ্ঠান ছিল । এ খবর পেয়ে সোমবার রাত ৯ টায় স্কুল ছাত্রী নুসরাত তার নিজ ঘওে নাশক পান কওে মারাত্নক আহত হয়। পওে তাকে মারাত্নক আহত অবস্থায় উদ্ধার করে শরীয়তপুর সদও হাসপাতালে ভতির্ কওে । রাত তিন টার দিকে স্কুুল ছাত্রী নুশরাত শরীয়তপুর সদও হাসপাতালে মারা যায়। আজ মঙ্গলবার পুলিশ তার লাশ ময়না তদন্তের জন্য শরীয়তপুর সদও হাসপাতাল মর্গে প্রেরন কওে । নিহতের মা আমেনা বেগম বাদী হয়ে আত্ন হত্যার প্ররোচনা দেওয়ার অভিযোগে প্রেমিক আল – আমিন কে আসামী কওে নড়িয়া থানায় একটি মামলা দায়ের করেছে।

নিহতের মামাতো ভাই বিল্লাল হোসেন বলেন , দীর্ঘদিন ধরে আল আমিনের সংগে নুসরাতের প্রেমের সর্ম্পক ছিল । প্রেমিক আল আমিন নুসরাত কে বিয়ে না করে অন্য একটি মেয়ে কে বিয়ে কওে । এখবর শুনে নুসরাত বিষ পানে আত্ন হত্যা করেছে। আমরা আল আমিনের বিচার চাই।
নিহতের মা আমেনা বেগম বলেন , আমার মেয়ে নুসরাত কে আল আমিন আত্ন হত্যার প্ররোচনা দিয়েছে। আমি আমার মেয়েকে আত্নহত্যার প্ররোচনা দেওয়ার অপরাধে আল আমিনের বিচার চাই।

মজিদ জরিনা ফাউন্ডেশন স্কুল এন্ড কলেজের প্রিন্সিপাল ফরিদ আল হুসাইন বলেন , আমার স্কুলের বিঞ্জান বিভাগের ১০ শ্রেনীর ছাত্রী নুসরাত কে আত্নহত্যার প্ররোচনা কারী স্থানীয় কথিত প্রেমিক আল আমিনের তদন্ত পূর্বক বিচার হউক।
নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহবুব আলম বলেন , বিষয়টি তদন্ত কওে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

               

সর্বশেষ নিউজ