১৯, মে, ২০২৪, রোববার
     

ঠাকুরগাঁওয়ে তেরেজা ও বিদ্যালয় দিবস

কামরুল হাসান,ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে তেরেজা ও বিদ্যালয় দিবস উপলক্ষে আলোচনা সভা, পুরস্কার বিতরণী, বার্ষিক ম্যাগাজিন উন্মোচন ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। সোমবার পৌর শহরের গোবিন্দনগরস্থ সেন্ট মাদার তেরেজা স্কুলে এ ২টি দিবস পালিত হয়।

সেন্ট মাদার তেরেজা স্কুলের আয়োজনে এ উপলক্ষে আলোচনা সভায় ঠাকুরগাঁও ক্যাথমিক চার্চের পালক পুরোহিত ফাদার প্রদীপ মারান্ডীর সভাপতিত্বে বক্তব্য দেন প্রধান অতিথি সদর উপজেলা আ’লীগের সভাপতি ও সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. অরুনাংশু দত্ত টিটো, অতিথি দিনাজপুর ধর্মপ্রদেশ বিশপ ড. সেবাস্টিয়ান টুডু, বিশেষ অতিথি পৌর মেয়র আঞ্জুমান আরা বেগম বন্যা, ঠাকুরগাঁও প্রেস কাবের সভাপতি মনসুর আলী, সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) জিয়ারুল ইসলাম, দিনাজপুর ধর্মপ্রদেশীয় শিক্ষা কমিশনের সেক্রেটারী ফাদার আন্তনী সেন, দিনাজপুর সেন্ট ফ্রান্সিস জেভিয়ার স্কুল এর প্রধান শিক্ষক ও সিআইসি সিস্টার বীণা রোজারিও, ঠাকুরগাঁও রিভার ভিউ উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক ঘনেশ্যাম বর্মন প্রমুখ।

পরে বিভিন্ন প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিক্ষাথীদের মাঝে পুরস্কার বিতরণ শেষে একটি মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান পরেবেশিত হয়। এর আগে একটি বার্ষিক ম্যাগাজিন উন্মোচন করে অতিথিবৃন্দ।

               

সর্বশেষ নিউজ