১৯, মে, ২০২৪, রোববার
     

পুলিশ সুপারের সাথে তালার মানব উন্নয়ন ফাউন্ডেশনের ফুলেল শুভেচ্ছা বিনিময়

তালা(সাতক্ষীরা) প্রতিনিধি:: তালায় মানব উন্নয়ন ফাউন্ডেশন এর পরিচালক নিগার সুলতানা নিপার পক্ষ থেকে সাতক্ষীরার সদ্য যোগদান কৃত পুলিশ সুপার কাজী মনিরুজ্জামান কে ফুলের শুভেচ্ছা।গতকাল পুলিশ সুপারের কার্যালয়ে এ শুভেচ্ছা বিনিময় করা হয়।

প্রকাশ,মানবউন্নয়ন ফাউন্ডেশন একটি বেসরকারী স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠান।এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে অসহায় হতদরিদ্র মানুষের স্বাস্থ্যসেবা চিকিৎসা সহায়তা প্রদান করা হয়। ইতিমধ্যে হতদরিদ্র মোঃ রুবেল মোল্যা( ২৬)র দুটি কিডনী নষ্ট হয়ে যায়। রুবেল মোল্যা কে মানবউন্নয়ন ফাউন্ডেশনের পক্ষ থেকে এক বৎসর সাতদিন ঢাকা সি,কে,ডি ইউ রোলজি হাসপাতালে সপ্তাহে তিনদিন ডায়ালাসিস চিকিৎসা সহ তার মায়ের দেওয়া কিডনী রুবেল মোল্যার শরীরে প্রতিস্থাপন করা হয়।রুবেল মোল্যা এখন বাড়িতে থেকে প্রতিমাসে ঢাকায় চেকআপের জন্য যেতে হয়। এধরনের বহু অসহায় মানুষের বিভিন্ন রকম সেবা এই প্রতিষ্ঠানের পক্ষ থেকে প্রদান করা হয়।

এই প্রতিষ্ঠানের শুধুমাত্র সেবামুলক কার্যক্রম পরিচালিত হয় বলে জানান। পরে পুলিশ সুপার মহোদয় কাজী মনিরুজ্জামান জনসেবামুলক কর্যক্রমে যেকোন ধরনের সহযোগিতার প্রয়োজনহলে তিনি সার্বিক সহযোগিতার আস্বাস প্রদান করেন। এদিকে একই সাথে তালা-পাটকেলঘাটা সার্কেল সহকারী পুলিশ পুপার মোঃ সাজ্জাত হোসেনএবং তালা থানা অফিসার ইনচার্জ আবু জিহাদ ফকরল আলম খাঁন কে ফুলেল শুভেচ্ছা প্রদান করেন মানব উন্নয়ন ফাউন্ডেশন এর পরিচালক নিগার সুলতানা নিপা। তিনি অসহায় নারীদের আইনী সেবামূলক সহযোগিতা প্রদানের জন্য সহযোগিতা কামনা করা হয়। এবং প্রশাসনের পক্ষ থেকে ন্যায় সঙ্গত সকল মানবিক সহযোগিতা করার জন্য আশ্বাস প্রদান করেন।

               

সর্বশেষ নিউজ