৫, মার্চ, ২০২৪, মঙ্গলবার
     

হাজার বন্ধুর মিলন মেলার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী

স্টাফ রিপোর্টার:
যারা ১৯৯২ ইং সালে এসএসসি এবং ১৯৯৪ ইং সালে এইচএসচি পাশ করেছে তাদের সংগঠনের নাম “আমরা বন্ধু ৯২৯৪” । আজ সংগঠণের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী । আফতাব নগরে সংগঠণের বন্ধু ও অতিথিদের নিয়ে নিজস্ব অফিসে সংগঠণের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী কেক কেটে পালন করা হয় ।
সংগঠণের সদস্য সচিব মনির খানের সঞ্চালনায় আহবায়ক রফিকুল ইসলাম রাসেলের সভাপতিত্বে বিভিন্ন অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটি পালন করা হয় ।
২৫ আগস্ট, শুক্রবার সকাল থেকে শুরু হয়ে রাত ১০টায় শেষ হয় প্রতিষ্ঠা বার্ষিকীর আনন্দঘন দিনটি । বন্ধরা তাদের তাদের অনেক আনন্দঘন মুহুর্ত্বের কথা স্মরণ করেন । সকলের পরিচয় পর্ব, সাংস্কৃতিক অনুষ্ঠানসহ অন্যান্য অনুষ্ঠানের মধ্য দিয়ে দিনটিকে স্মরণীয় করে রাখা হয় ।
যমুনা ফিউচার পার্কের জেএফপি কনভেনশন সেন্টারে ২০২১ সালে ১২ ফেব্রুয়ারী হাজার বন্ধুর মিলন মেলা অনুষ্ঠানটি করা হয়েছিল ।
“আমরা বন্ধু ৯২৯৪ Amra Bondhu 9294” সমবয়সী সহপাঠী বন্ধুদের নিয়ে এ গ্ৰুপ খোলা হয়। এখানে সবাই বন্ধু এবং বন্ধুত্বই তাদের সম্পর্কের ভিত্তি। তারা ছেলেবেলার মতো আড্ডা দেয়া, জীবনে চলার পথগুলোতে ফেলে আসা আনন্দ-বেদনা, কর্মকালীন অভিজ্ঞতা, সামাজিক মূল্যবোধ, পরপস্পরের সাথে সহানুভূতিশীল থেকে শেয়ার করবে বলে জানায়। এক বন্ধু অপর বন্ধুর সুখ দুঃখে যতটুকু সম্ভব পাশে দাঁড়ানোর অঙ্গীকার ব্যক্ত করেন ।

বিভিন্ন ইভেন্ট বা সামাজিক যোগাযোগের মাধ্যমে তারা একে অপরের সাথে সম্পর্ক দৃঢ় করার পাশাপাশি, প্রয়োজন অনুযায়ী বন্ধুদের জন্য বিভিন্ন সহযোগিতার হাত বাড়িয়ে দেয়াও এই গ্ৰুপের অন্যতম মূল উদ্দেশ্য।

এটি একটি অরাজনৈতিক সংগঠণ । “আমরা বন্ধু ৯২৯৪ Amra Bondhu 9294” গ্ৰুপ কোনো নির্দিষ্ট ব্যক্তি বা গোষ্ঠীর গ্ৰুপ নয়। এই গ্ৰুপের প্রত্যেকটি সদস্য সমান এবং সবাই সমান ভাবে বন্ধু হিসেবে মর্যাদাপূর্ণ। তাই সবাই সমানভাবে নিজ নিজ মত প্রকাশ করার অধিকার রাখে।
জীবনের বাকী সময়গুলো যেন তারা একে অপরের সাথে মিলেমিশে এগিয়ে যেতে পারে, যাতে কখনোই কোন সদস্য মনে না করেন তিনি একা।

               

সর্বশেষ নিউজ