৫, মার্চ, ২০২৪, মঙ্গলবার
     

জবিয়ান একাউন্টিং এলামনাই ৯৪-৯৫ এর বার্ষিক সাধারণ সভা, আবু সাঈদ সভাপতি,নাসির সম্পাদক

ডেস্ক রিপোর্ট:
ধানমন্ডির পানশী রেস্টুরেন্টে একাউন্টিং এলামনাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১৯৯৪-৯৫ এর “বার্ষিক সাধারণ সভা” অনুষ্ঠিত হয় । আজ ১লা সেপ্টেম্বর শুক্রবার, সকাল ১১টায় এ অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় ।

অভিনেতা শাহ সুলতান চৌধুরী শাহানশাহর সঞ্চালনায় একাউন্টিং এলামনাই জগন্নাথ বিশ্ববিদ্যালয় ১৯৯৪-৯৫ এর সভাপতি মিজানুর রহমান এফসিএর সভাপতিত্বে ২০২৩-২৪ইং সালের জন্য এলামনাইয়ের মোঃ আবু সাঈদ মোল্লা সভাপতি,নাসির উদ্দিন মাহমুদ সাধারণ সম্পাদক নির্বাচিত হন । এছাড়াও বিগত বছরের সম্পাদিত কর্মের ব্যাখ্যা প্রদান এবং আগামী ০১ বছরের জন্য নতুন কমিটির পরিচয় করে দেয়া হয় ।

কমিটির অন্যান্য পদে মোঃ সারোয়ার সহ সভাপতি, মোহাম্মদ ইকবাল হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক, মোঃ ইলিয়াছ হোসেন মুন্সী সাংগঠনিক সম্পাদক, কে এম নিয়ামুল হোসেন অর্থ সম্পাদক,মোঃ সোলাইমান প্রচার সম্পাদক,মোঃ কবিরুজ্জামান লাভলু দপ্তর সম্পাদক, ক্রীড়া এবং সাংস্কৃতিক সম্পাদক শাহ সুলতান চৌধুরী, সমাজকল্যান সম্পাদক মোঃ জুয়েল মিয়া,আন্তর্জাতিক সম্পাদক মোঃ রুহুল আমিন ।

সদস্য পদে নির্বাচিত হয়েছেন শরীফুল ইসলাম, মীর মাহাবুব,শরীফুল ইসলাম কাজল ও মনোয়ার মজুমদার । উপদেষ্টা হিসেবে নির্বাচিত হয়েছেন,মিজানুর রহমান এফসিএ, রহিমা আক্তার শিল্পী,আশরাফুজ্জামান চৌধুরী ও মনির মুন্সী ।

সভায় নতুন কমিটির দায়িত্বভার গ্রহন এবং পুরাতন কমিটিকে বিদায় জানানো

               

সর্বশেষ নিউজ