২২, জুন, ২০২৪, শনিবার
     

শ্রীনগরে স্মার্ট বাংলাদেশের গণসংযোগ করেন ব্যারিষ্টার শিমুল

শ্রীনগর (মুন্সীগঞ্জ)প্রতিনিধি:
মুন্সীগঞ্জের শ্রীনগর উপজেলার বিভিন্ন স্থানে সকল শ্রেণী পেশার মানুষের মাঝে লিফলেট বিতরন ও স্মার্ট বাংলাদেশের গণসংযোগ করেন কেন্দ্রীয় আওয়ামীলীগ উপ আইন কমিটির সদস্য ব্যরিস্টার গোলাম কিবরিয়া শিমুল । ১৫ সেপ্টেম্বর শুক্রবার সকাল ১০টায় শ্রীনগর বাজারসহ উপজেলার বিভিন্ন স্থানে তিনি লিফলেট বিতরন করেন ।

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী সাধারণ ভোটারদের মাঝে ঘরে ঘরে গিয়ে আওয়ামী লীগ সরকারে উন্নয়ন চিত্র তুলে ধরে আগামী সংসদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে বিজয় করার লক্ষ্য জনগনের দ্বারে দ্বারে দিন রাত ছুটে বেড়াচ্ছেন মুন্সীগঞ্জ-১ আসনের আওয়ামী লীগ মনোনয়ন প্রত্যাশী ব্যারিষ্টার গোলাম কিবরীয়া শিমুল।

শ্রীনগরে বাজারে সকল ব্যবসায়ী ও বাজারে আগত ক্রেতা বিক্রেতাদের সাথে মত বিনিময় করেন এবং বাজারে ব্যবসায়ীদের বলেন আগামীতে শেখ হাসিনার সরকার হবে ব্যবসায়ীদের সরকার। এই সময় তিনি জননেত্রী শেখ হাসিনার ঘোষিত স্মার্ট বাংলাদেশ গুরুত্ব নিয়ে জনসাধারণের সাথে আলোচনা করেন এবং আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থীকে নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে আরেকবার দেশ পরিচালনা সুযোগ দেওয়ার জন্য অনুরোধ করেন।

তিনি বলেন, স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন । উন্নয়নের ছোয়া সারা দেশেই লেগেছে । আগামীতে নৌকা বিজয়ী হলে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা আপনাদের স্মার্ট বাংলাদেশ উপহার দিবেন । তাই আগামী নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে হবে ।

               

সর্বশেষ নিউজ