২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে সিরাজদিখানে র‌্যালী ও সভা অনুষ্ঠিত

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখানে জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত এবং ৩ দিন ব্যাপী উন্নয়ন মেলার আয়োজন করা হয়েছে। “সেবা ও উন্নতির দক্ষ রুপকার, উন্নয়নে উদ্ভাবনে স্থানীয় সরকার” এই প্রতিপাদ্যে উপজেলা পরিষদের আয়োজনে রবিবার সকাল সাড়ে ৯ টায় একটি রেলি উপজেলা পরিষদ থেকে বের হয়ে পরিষদ এলাকার প্রধান সড়ক প্রদক্ষিণ করে পরিষদ চত্বরে এসে শেষ হয়।

এরপর বেলা সাড়ে ১০ টার দিকে উপজেলা অডিটোরিয়ামে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার সাব্বির আহম্মেদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মহিউদ্দিন আহম্মেদ।

এ সময় আরো অতিথিদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মঈনুল হাসান নাহিদ, স্বাস্থ্য কর্মকর্তা ডা. আঞ্জুমান আরা, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন হাওলাদার, উপজেলা প্রকৌশলী মো. রেজাউল ইসলাম, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আইমিন সুলতানা, প্রাথমিক শিক্ষা অফিসার মো. বেলায়েত হোসেন, কেয়াইন ইউপি চেয়ারম্যান আশরাফ আলী, রশুনিয়া ইউপি চেয়ারম্যান এডভোকেট আবু সাঈদ, ইছাপুরা ইউপি চেয়ারম্যান সুমন মিয়া, কোলা ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম মিন্টু, শেখরনগর ইউপি চেয়ারম্যান দেবব্রত সরকার টুটুল, মধ্যপাড়া ইউপি চেয়ারম্যান হাজী আব্দুল করিম, লতব্দী ইউপি চেয়ারম্যান ফজলুল হক প্রমুখ। এছাড়া বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, ইউপি সচিব, শিক্ষক ও সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

               

সর্বশেষ নিউজ