২২, জুন, ২০২৪, শনিবার
     

বাগেরহাটে শরনখোলায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরী ধর্ষণের অভিযোগে যুবক গ্রেপ্তার

এস এম সাইফুল ইসলাম কবির :
বাগেরহাটের শরণখোলায় বুদ্ধিপ্রতিবন্ধী কিশোরীকে (১২) ধর্ষণের অভিযোগে ফয়জুল ইসলাম মিজান (২১) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৮ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে শরণখোলা থানায় মামলা দায়ের হলে ওই রাতেই ধর্ষককে গ্রেপ্তার করে পুলিশ।

ধর্ষণের শিকার কিশোরীকে শুক্রবার (২৯সেপ্টেম্বর) সকালে ডাক্তারি পরীক্ষার জন্য বাগেরহাট সদর হাসপাতালে পাঠানো হয়েছে। ধর্ষণের ঘটনাটি ঘটেছে গত সোমবার (২৫ সেপ্টেম্বর) রাত ১০টার দিকে উপজেলার সাউথখালী ইউনিয়নের সুন্দরবনসংলগ্ন সোনাতলা গ্রামে।

শরণখোলা থানার পরিদর্শক (তদন্ত) সুব্রত কুমার জানান, কিশোরীর বাবা গত শনিবার (২৩ সেপ্টেম্বর) সুন্দরবনে মাছ ধরতে যান। পরেরদিন বুদ্ধিপ্রতিবন্ধী মেয়েকে পার্শ্ববর্তী ফুফুর বাড়িতে রেখে ছেলেকে নিয়ে চিকিৎসার জন্য খুলনায় যান তার মা। এই সুযোগে প্রতিবেশী আলী আকবর বুলুর ছেলে ফয়জুল ইসলাম মিজান ওই কিশোরীকে ধর্ষণ করে।

পুলিশ পরিদর্শক সুব্রত কুমার জানান, ঘটনার চারদিনে পর কিশোরীর মা খুলনা থেকে বাড়িতে ফিরলে ধর্ষণের কথা জানায় সে। পরে কিশোরীর মা থানায় মামলা করলে ধর্ষক ফয়জুল ইসলাম মিজানকে গ্রেপ্তার করা হয়। শুক্রবার সকালে ধর্ষককে বাগেরহাট আদালতে এবং কিশোরীকে ডাক্তারি পরীক্ষার জন্য জেলা হাসপাতালে পাঠানো হয়েছে।

               

সর্বশেষ নিউজ