২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

মুন্সীগঞ্জ দুই উপজেলায় দুই মরদেহ উদ্ধার,চালকদের মধ্যে আতঙ্ক

মোঃ জাফর মিয়া,মুন্সীগঞ্জঃ
মুন্সীগঞ্জের আবারো সক্রিয় হচ্ছে অটোরিকশা ছিনতাইকারী চক্র। তারা শুধু অটোরিকশা ছিনতাই-ই করছেনা হত্যা করছে চালককে। এতে করে চরম আতঙ্ক ও উৎকন্ঠা দেখা দিয়েছে জেলার অটোরিকশা চালকদের মধ্যে। একদিনে দুই অটোচালকের মৃতদেহ উদ্ধারের ঘটনায় চালকদের মধ্যে আতঙ্ক চরম আকার ধারন করেছে৷
সোমবার সকালে জেলার দুই উপজেলার পৃৃথকস্খান থেকে দুই অটোচালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার মধ্যে নেকবর হোসেন(২২) এর মরদেহ সিরাজদিখান উপজেলার বালুচর ইউনিয়নের খাসকান্দি এলাকার এন আর বি নামক একটি ইট বাটার পাশ থেকে ও পাশ্ববর্তী লৌহজং উপজেলার দক্ষিন হলদিয়ার তিন দোকান এলাকার একটি পুকুর থেকে রশি পেচানো অবস্থায় মোস্তাফা (১৮) নামের যুবককের মরদেহ উদ্ধার করা হয়। পরে তাদের মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ কর হয়।

নিহত নেকবর সিরাজদিখান উপজেলার বাসাইল ইউনিয়নের চরগুলগুলিয়া গ্রামের মৃত মোহাম্মদ সাজা মিয়ার ছেলে।

বিষয়টি নিশ্চিত করে বালুচর ইউনিয়নের ১ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো.ওয়াসিম আহমেদ জানান, রবিবার বিকালে অটোরিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার পর নিখোঁজ হয় নেকবর। স্বজনরা রাতে বিভিন্ন স্থানে অনেক খোঁজাখুঁজি করেও তার সন্ধান পায়নি। সোমবার সকালে গ্রামের একটি ইটবাটার কাছে মরদেহ পাওয়া যায় ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.মুজাহিদুল ইসলাম জানান, ধারনা করা হচ্ছে হত্যা করে অটো ছিনতাই করেছে দুর্রবৃত্তরা । বিষয়টি তদন্ত করে দেখছি।
অপরদিকে লৌহজংয়ে তিন দোকানে উদ্ধার হওয়া মৃতদেহ মোস্তফা (১৮) লৌহজং উপজেলার মেদিনীমন্ডল ইউনিয়নের মিস্ত্রীপাড়া এলাকার আব্দুল মাদবরের ছেলে। চার ভাই এক বোনের মধ্যে মোস্তফা সবার ছোট। সে পেশায় একজন অটোরিকশা চালক ছিল।
পারিবারিক সূত্রে জানা যায়। প্রতিদিনের ন্যায় রবিবার অটোরিক্সা নিয়ে বের হয়েছিল রাতে আর বাসায় ফিরেনি মোস্তফা ।
ধারণা করা হচ্ছে মোস্তফা কে হত্যা করে তার ব্যবহৃত অটোরিকশাটি ছিনিয়ে নেওয়া হয়েছে।
এ বিষয়ে লৌহজং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. খোন্দকার ইমাম হোসেন জানান, খবর পেয়ে ঘটনাস্থলে এসে মরদেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটা একটি হত্যাকান্ড। ময়না তদন্তের জন্য মরদেহটি মুন্সীগঞ্জ জেনারেল হাসপাতালে প্রেরণ করা হয়েছে ।
তবে হঠাৎ করে জেলায় আবারো অটোরিকশা ছিনতাইয়ের সাথে হত্যাকান্ডের ঘটনায় চরম ভাবে আতঙ্কিত হয়ে পরেছে অটোরিকশা চালকরা।

               

সর্বশেষ নিউজ