২২, জুন, ২০২৪, শনিবার
     

গজা‌রিয়ায় বিচারের দাবিতে বিক্ষোভ মিছিল অব্যাহত

গজারিয়া(মুন্সীগঞ্জ) প্রতিনিধি.
প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে মুন্সীগঞ্জ পৌরসভার উদ্যোগে জনসভায় যাওয়ার পথে দলীয় নেতাকর্মীর ওপর হামলার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগ।

গতকাল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৪টার দিকে বাউশিয়া বাস স্ট্যান্ড থেকে বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান ও সাধারণ সম্পাদক মোস্তফা সরয়ার বিপ্লব এর নেতৃত্বে একটি বিক্ষোভ করে বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একইস্থানে গিয়ে শেষ হয়। পরে একটি সংক্ষিপ্ত পথসভা অনুষ্ঠিত হয়।

এসময় বক্তারা বলেন, গেল ২৯ সেপ্টেম্বর বিকেলে মুন্সীগঞ্জ লঞ্চ ঘাট অদূরে বেড়ীবাঁধ এলাকায় ওৎ পেতে থাকা সন্ত্রাসীরা গজারিয়া উপজেলার আওয়ামী লীগের নেতা কর্মীদের ওপর হামলা করে। এসময় হামলাকারীরা অন্তত ৪৫জন দলীয় নেতাকর্মীকে নির্মম ভাবে পিটিয়ে রক্তাক্ত জখম করে। যতক্ষণ পর্যন্ত হামলাকারীদের বিচারের আওতায় না আনা হবে, ততদিন পর্যন্ত তাদের এই কর্মসুচি অব্যাহতি থাকবে বলে জানান তারা।

এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আল আমিন, সাবেক থানা যুবলীগ যুগ্ন সাধারন সম্পাদক জসিম উদ্দিন সরকার, উপজেলা শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিসদের সভাপতি ইব্রাহিম খলিলসহ আওয়ামী লীগ ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

উল্লেখ্য গত ২৯ সেপ্টেম্বর শুক্রবার গজারিয়া থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৭তম জন্মদিন উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে যাওয়ার পথে মুন্সীগঞ্জ লঞ্চ ঘাটে আওয়ামী লীগের নেতাকর্মীদের ওপর হামলা করে।

               

সর্বশেষ নিউজ