২২, জুন, ২০২৪, শনিবার
     

সালমানের বাড়িতে অরিজিৎ

বিনোদন ডেস্ক

বলিউডপ্রেমী অনেকের মনেই হয়ত প্রশ্ন জাগে, সালমান খানের সিনেমায় কেন অরিজিৎ সিংয়ের গান থাকে না? কারণ, তাদের দুজনের মধ্যে দীর্ঘকালীন দ্বন্দ্ব। সেই ২০১৪ সাল থেকে এই দ্বন্দ্ব বিরাজমান। তবে দুই তারকার ভক্তদের জন্য সুখবর হলো, তাদের মধ্যকার দূরত্ব ঘুচেছে!

বুধবার (৪ অক্টোবর) রাতে সালমান খানের বাড়ি গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে গেছেন অরিজিৎ সিং। রাতে সেখান থেকে গাড়িতে করে বের হতে দেখা যায় বাঙালি এই গায়ককে। সেই মুহূর্তের ভিডিও ভাইরাল হয়ে যায় মুহূর্তেই। আর প্রাসঙ্গিকভাবেই বলাবলি হচ্ছে, সালমান-অরিজিতের ৯ বছরের দ্বন্দ্ব মিটে গেছে।

সালমান ভক্তরা অনুমান করছেন, অভিনেতার আগামী ছবি ‘টাইগার ৩’তে হয়ত অরিজিতের কোনও গান থাকতে পারে। যেটা সবার জন্য সারপ্রাইজ হিসেবে রাখছেন ভাইজান। অথবা করন জোহরের সঙ্গে নতুন যে ছবি করতে চলেছেন তিনি, সেখানে শোনা যেতে পারে ‘তুম হি হো’ খ্যাত গায়কের কণ্ঠ। যদিও বিষয়টি নিয়ে দুই তারকার পক্ষ থেকে এখনও পর্যন্ত কোনও আভাস পাওয়া যায়নি।

২০১৪ সালে একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠান সঞ্চালনা করছিলেন সালমান খান। সেখানে সেরা গায়কের পুরস্কারের জন্য অরিজিতকে ডাকেন তিনি। একেবারে সাদামাটা পোশাক-সাজে অরিজিৎ স্টেজে ওঠার পর সালমান কিছুটা তাচ্ছিল্যের সুরে বলেন, ‘তুমি বিজয়ী?’

চুপ থাকেননি অরিজিতও। জবাবে বলেন, ‘আপনারা ঘুম পাড়িয়ে দিয়েছেন!’ অর্থাৎ সঞ্চালনা এত বিরক্তির ছিল যে, তিনি তন্দ্রাচ্ছন্ন হয়ে পড়েছিলেন।

salman-arijit inসেই অনুষ্ঠানের মঞ্চে সালমান খান ও অরিজিৎ সিং
ওই ঘটনার পর অরিজিতের ওপর বেজায় ক্ষুব্ধ হন সালমান। তার জনপ্রিয় সিনেমা ‘বজরঙ্গি ভাইজান’, ‘কিক’ ও ‘সুলতান’-এ অরিজিতের গান করার কথা ছিল। কিন্তু সবগুলো প্রজেক্ট থেকেই তাকে বাদ দিয়ে দেন।

২০১৬ সালে প্রকাশ্যে সালমান খানের কাছে দুঃখপ্রকাশও করেছিলেন অরিজিৎ। বলেছিলেন, ‘আপনি ভুল ভাবছেন যে, আমি আপনাকে অপমান করেছি। আমি অনেক গান গেয়েছি স্যার। কিন্তু অবসর নেওয়ার আগে অন্তত আপনার একটি গান আমার ঝুলিতে যোগ করতে চাই। দয়া করে এই অনুভূতি আমার কাছ থেকে কেড়ে নেবেন না।’

কিন্তু মন গলেনি ভাইজানের। দ্বন্দ্ব মিটিয়ে নেননি তিনি। বলা হয়, বলিউডে কারও ওপর যদি সালমান খান ক্ষুব্ধ হন, তার ক্যারিয়ার আর এগোতে পারে না। তবে অরিজিৎ সিংয়ের ক্ষেত্রে ব্যতিক্রম দেখা গেছে। কারণ তিনি এখনও পর্যন্ত হিন্দি সিনেমায় শীর্ষ গায়ক হিসেবে কাজ করে চলেছেন।

               

সর্বশেষ নিউজ