২৯, মে, ২০২৪, বুধবার
     

ঝড় তুফান উ‌পেক্ষা ক‌রে এসএস‌সি ৯২ বন্ধুদের মিলন মেলা

ক্রাইম‌ভিশন ডেস্ক:
ঝড় তুফান উ‌পেক্ষা ক‌রে এসএস‌সি ৯২ বন্ধুদের মিলন মেলার কাশফুল আড্ডার অনুষ্ঠা‌নের আ‌য়োজন করা হয় ।

৬ অ‌ক্টোবর শুক্রবার সকাল ৮ টা থে‌কে সন্ধ‌্যা ৭টা পর্যন্ত ঢাকার আফতাবনগ‌রে এ অনুষ্ঠান টি করা হয় । দে‌শের বি‌ভিন্ন জেলা উপ‌জেলার বন্ধুরা গতকাল বৃহস্প‌তিবার থে‌কেই প্রা‌নের টা‌নে অনুষ্ঠা‌নে যোগদান ক‌রতে শুরু ক‌রে।

সকাল থে‌কে শুরু হয় অনুষ্ঠান । প্রায় ৫ শতা‌ধিক বন্ধুর উপ‌স্থি‌তি‌তে কেক কাটা , গান গাওয়া, নৃত‌্যানুষ্ঠান, রে‌ফেল ড্র, নি‌জে‌দের ম‌ধ্যে পরিচি‌তি, এবং দোয়ার আয়োজন করা হয়। এস এস সি ৯২ এ পাশকৃতদের নিয়ে গড়ে উঠেছে বন্ধুত্বের মিলন মেলা আমরা‌ বন্ধু ৯২ ৯৪ গ্রুপ।

দেশে, বিদেশে বিভিন্ন পেশাজীবির প্রায় ৮ হাজার সদস্য রয়েছে এই গ্রুপে। পারস্পারিক সহযোগিতা, সহমর্মিতার এক উজ্জ্বল দৃষ্টান্ত স্হাপন করে দেশে বিদেশে আবস্থানরত বন্ধুদের মিলন মেলায় পরিনত হয়েছে। গ্রুপের সদস্য যারা ইন্তেকাল করেছেন তাদের রুহের মাগফেরাত কামনা ,সকল বন্ধু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করা হয়।

কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক ম‌নির খা‌নের সঞ্চালনায় আহবায়ক মোহাম্মদ রা‌সে‌লের সভাপ‌তি‌ত্বে উপস্থিত ছিলেন বাংলা‌দেশ সরকা‌রের যুগ্ম স‌চিব মোঃ ইফ‌তেখারুল ইসলাম,অ‌তি‌রিক্ত ক‌মিশনার( ট‌্যা‌ক্সেস) মোঃ নজরুল ইসলামসহ অসংখ্য বন্ধু অংশ গ্রহণ করে।

বন্ধুদের কাশফুল‌ আড্ডায় শতাধিক বন্ধু একসঙ্গে সারা দিন আড্ডা, খাওয়া, ছবি তোলা, নাচ, গানে মশগুল ছিল। এখানে ছিল না কোনো অভিভাবক, এমনকি জুনিয়ররাও। ফলে তারা নিজেদের মধ্যে আলাপচারিতায় দিনটি চমৎকার উপভোগ করে। যেন হারিয়ে গেছে সেই ১৯৯২ সালে ।

দিনব্যাপী বন্ধুদের নিয়ে বিশাল আয়োজন ছিল। মুষলধা‌রে বৃ‌ষ্টিও দমা‌তে পা‌রে‌নি বন্ধু‌দের আনন্দ‌কে ।

               

সর্বশেষ নিউজ