১৬, জুলাই, ২০২৪, মঙ্গলবার
     

শাঁখারীবাজারে পঞ্চায়েত কমিটির উপর হামলা গ্রেফতার ২

মুন্সীগঞ্জ প্রতিনিধি :
মুন্সীগঞ্জ সদর উপজেলার শাঁখারীবাজারে পঞ্চায়েত কমিটির উপর হামলার ঘটনা ঘটেছে । এঘটনায় ৪ জন আহত হয়েছে । আহতের বিভিন্ন স্থানে চিকিৎসা দেওয়া হয়েছে । এদিকে হামলার বিষয়ে মুন্সীগঞ্জ থানায় একটি অভিযোগ দায়ের করেছে মো.আনোয়ার হোসেন।

থানার অভিযোগ ও আহতদের সূত্রে জানাযায়, সম্প্রতি শাঁখারীবাজার এলাকায় তুচ্ছ ঘটনায় সন্ত্রাসী হামলার শিকার হয় আলআমিন (৪৫) নামে এক যুবক।
স্থানীয় বখাটেরা তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আলামিনকে দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথারী কোপায় । এতে আলামিনের শরীরের বিভিন্ন স্থানে জখম হয় এবং তার শরীরের বিভিন্ন স্থানে ২৩৭টি সেলাই পরে।

এঘটনায় শুক্রবার বেলা আড়াইটায় শাখারীবাজারে পঞ্চায়েত কমিটি সহ এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ এলাকার সার্বিক বিষয় নিয়ে শাখারীবাজার বাইতুন নূর জামে মসজিদে আঙ্গিনায় আলোচনায় বসে। সেখানে গুরতর আহত আলামিনের বিষয়টি নিয়ে আলোচনা শুরু হয় ।
এক পর্যায়ে শরীফ ভ’ইয়ার নির্দেশে নাজু,জসিম,সবুজ,জাহিদ,নাহিদ,জোবায়ের,রাসেল,রুবেল সহ অজ্ঞাতনামা আরো কয়েকজন পঞ্চায়েত কমিটির উপর কাঠের লাঠি,লোহার রড,দেশীয় অস্ত্র নিয়ে ঝাপিয়ে পরে।

এসময় তাদের মারধরে পঞ্চয়েত কমিটির সহকারি সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হোসেন ভাইয়াকে বেদম মারধর করে।তাকে রক্ষা করতে এগিয়ে আসলে ভূটু ভূইয়া,রানা ভূইয়া,রিপন ও আহত হন। এছাড়াও আহত হন রামপাল ইউনিয়নের ৭নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মিন্টু ভূইয়া।

এদিকে এঘটনায় মুন্সীগঞ্জ সদর থানার ওসি আমিনুল ইসলাম জানান,এঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে । ইতিমধ্যে ২জনকে গ্রেফতার করা হয়েছে । গ্রেফতারকৃতরা হলেন জাহিদ হাসান ও রুবিনা নামে এক মহিলা।

               

সর্বশেষ নিউজ