২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

বিপুল পরিমাণ ইয়াবাসহ গ্রেফতার ১

নিজস্ব প্রতিবেদক:

চট্টগ্রামে প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভেতর লুকিয়ে বিপুল পরিমাণ ইয়াবা পাচারের সময় এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার র‌্যাব জানায়, শুক্রবার নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন জবলে নূর জামে মসজিদ সংলগ্ন সড়ক থেকে প্রাইভেটকারসহ তাকে আটক করা হয়।

গ্রেফতার ব্যক্তির নাম আনোয়ার হোসেন (৩২)। সে গাজীপুর সদর থানাধীন ভারারুল বটতলা এলাকার মৃত নুরুল ইসলামের ছেলে।

র‌্যাব-৭-এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার বলেন, মাদক কারবারিরা কক্সবাজার থেকে একটি প্রাইভেটকারে ইয়াবা নিয়ে চট্টগ্রাম হয়ে গাজীপুর যাচ্ছিল। গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৭-এর একটি টিম চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামী থানাধীন জবলে নূর জামে মসজিদের বিপরীত পাশে চট্টগ্রাম-ঢাকা সড়কে চেকপোস্ট স্থাপন করে গাড়ি তল্লাশি শুরু করে। এ সময় সন্দেহজনক একটি প্রাইভেটকারকে থামার সংকেত দিলে সেটি পালানোর চেষ্টা করে।

ওই প্রাইভেটকার থেকে আনোয়ার হোসেন নামে এক ব্যক্তিকে আটক করা হয়। পরে তার দেওয়া তথ্যে প্রাইভেটকারের সাইলেন্সার পাইপের ভেতর ১৭২টি প্যাকেট থেকে ৩২ হাজার ৬৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাইভেটকারটি জব্দ করা হয়েছে।

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, আটক ব্যক্তি জিজ্ঞাসাবাদে জানায়, সে ড্রাইভিং পেশার আড়ালে দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবা পাচার করে। এসব ইয়াবা চট্টগ্রাম, ঢাকা এবং গাজীপুর জেলাসহ দেশের বিভিন্ন স্থানে মাদক সেবনকারী এবং ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছে। উদ্ধার ইয়াবার আনুমানিক মূল্য এক কোটি টাকা।

               

সর্বশেষ নিউজ