২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

শ্রীনগরে চাঁদা না পেয়ে এক নারীকে গুলি, জনমনে আতঙ্ক

মোহন মোড়ল, শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
শ্রীনগরে চাঁদা না পেয়ে বিদ্যুৎ বেগম (৫৫) নামে এক নারীকে গুলি করার অভিযোগ উঠেছে। বুধবার সন্ধ্যার দিকে উপজেলার পূর্ব-বাঘড়ায় এই গুলির ঘটনা ঘটে। গুলি করার পর ওই নারীসহ তার স্বামীকে বাড়িতে অবরুদ্ধ করে রাখে সন্ত্রাসীরা। পরে ৯৯৯ কল করলে পুলিশ তাদেরকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে। এ ঘটনায় বাঘড়ায় সাধারণ মানুষের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
গুলিবিদ্ধ নারীর স্বামী আশ্রাব আলী জানান, রাত ৭ টার দিকে গুলিবিদ্ধ স্ত্রী বিদ্যুৎ বেগমকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে ঢাকা মেলিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। তিনি আরো জানান, বাঘড়া এলাকার চিহ্নিত সন্ত্রাসী রাসেল তার লোকজন নিয়ে তার বাড়িতে গিয়ে ৮ লাখ টাকা চাঁদা দাবী করে। চাঁদা দিতে অস্বীকার করলে রাসেল তার হাতে থাকা আগ্নেয়াস্ত্র দিয়ে বিদ্যুৎ বেগমের পেটে গুলি করে। এ সময় আশ্রাব আলী ও তার স্ত্রী ছাড়া বাড়িতে কেউ ছিলেনা। গুলি করার পর রাসেল তার সহযোগী বক্করসহ কয়েকজনকে নিয়ে বাড়ির চারদিকে অবস্থান নেয়। পরে জরুলী সেবায় ফোন করার পর পুলিশ এসে তাদেরকে উদ্ধার করে।
শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাঃ রেজোয়ানা হক জানান, বিদ্যুৎ বেগমের পেটে যে ক্ষত রয়েছে ধারণা করা হচ্ছে তা গুলির। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।
অপর একটি সূত্র জানায়, এর আগে বাঘড়া এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষ রাসেলকে গুলি করেছিল। আজকের ঘটনায়ও পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পরেছে।
শ্রীনগর থানার ওসি (তদন্ত) ওয়াহেদ পারভেজ জানান, ওই নারীকে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে। পুলিশ এলাকায় অভিযান চালাচ্ছে।

               

সর্বশেষ নিউজ