২৯, মে, ২০২৪, বুধবার
     

ব্যারিষ্টার শিমুল কিবরীয়ার জন্মদিনে ক্রাইমভিশন পরিবারের শুভেচ্ছা

ক্রাইমভিশন ডেস্ক:
১২ অক্টোবর, বৃহস্পতিবার দেশের প্রখ্যাত আইনজীবি ব্যারিষ্টার মোহাম্মদ গোলাম কিবরীয়া শিমুল এর
৪৮ তম শুভ জন্মদিন । বাংলাদেশের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল ক্রাইমভিশন ডট নিউজের পক্ষ থেকে মহান এই মানুষটিকে জন্মদিনের শুভেচ্ছা জানানো হয়।

ক্রাইম ভিশন পরিবারের সকল কর্মকর্তা-কর্মচারী, রিপোর্টারসহ সকলে এ গুণী ব্যক্তির দীর্ঘায়ু ও সুস্থতা কামনা করেন।
সিরাজদিখান প্রেসক্লাব ও শ্রীনগর প্রেসক্লাবসহ বিভিন্ন মহল তাঁর জম্মদিনে সুস্বাস্থ্য ও দীর্ঘ জীবন কামনা করে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।

১৯৭৫ সালের এই দিনে তিনি মুন্সীগঞ্জ জেলার শ্রীনগর উপজেলার ঐতিহাসিক রাঢ়ীখাল ইউনিয়নের দামলা গ্রামের এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। শৈশব কেটেছে সেখানেই। তারা ৩ ভাই ।

তিনি ১৯৯০ সালে এসএসসি, লন্ডন মেট্রোপলিটিন বিশ্ববিদ্যালয় থেকে এল এল বিতে অর্নাস এবং লন্ডন সিটি বিশ্ববিদ্যালয় থেকে তিনি বার এট ল করেন । এর পর তিনি আইন পেশায় নিজেকে আত্ননিয়োগ করেন । বর্তমানে তিনি হাইকোর্টের একজন আইনজীবি হিসেবে কর্মরত আছেন ।

তিনি আওয়ামী মতাদর্শে এক রাজনৈতিক পরিবারে বেড়ে উঠেন । তার দাদা স্থানীয় আওয়ামীলীগের নেতা ছিলেন। তার বাবা জাহাঙ্গীর হোসেন ও মা বিউটি জামান আওয়ামীলীগের রাজনীতি সাথে জড়িত ছিলেন। বিশেষ করে তার মা তেজগাও থানা মহিলা আওয়ামীলীগের নেত্রী ছিলেন ও সামাজিক, এনজিওর সাথে কাজ করতেন।
তিনি যুক্তরাজ্য ছাত্রলীগের প্রচার সম্পাদক ছিলেন। বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় আইন উপ কমিটির একজন সদস্য।

এছাড়াও এ গুণী ব্যক্তি নানান সংগঠণের গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করছেন ।

ব্যক্তিগত জীবনে তিনি ২০০৪ ইং সালে ফারজানা ইয়াছমিনের সাথে বিবাহ বন্ধনে আবদ্ধ হন । তিনি ২ছেলের জনক । বড় ছেলে এ লেভেলে এবং ছোট ছেলে ৪ র্থ শ্রেণীর ছাত্র ।

প্রতিভাবান এই আইনজ্ঞের সর্বক্ষেত্রে তার কর্মের স্বাক্ষর রেখেছেন। তাঁর পথচলা হোক সুদীর্ঘ। অনেক অনেক শুভ কামনা রইলো ব্যারিষ্টার মোহাম্মদ গোলাম কিবরীয়া শিমুল এর জন্য।

               

সর্বশেষ নিউজ