২৯, মে, ২০২৪, বুধবার
     

গজারিয়ায় শিক্ষার্থীদের মাঝে কলেজ ড্রেস ও বই বিতরণ.

গজারিয়া (মুন্সীগঞ্জ) প্রতিনিধি.
মুন্সীগঞ্জের গজারিয়ায় ভবেরচর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের মাঝে কলেজ ড্রেস ও বই বিতরণ করা হয়েছে।

আজ শনিবার সকাল ১১টার দিকে কলেজ শাখার একাদশ শ্রেণীর নবীন শিক্ষার্থীদের মাঝে কলেজ ড্রেস ও বই বিতরণ করা হয়। এর আগে বিদ্যালয়টির নতুন কলেজ শাখার শুভ উদ্ধোধন করা হয়।

ভবেরচর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজ এর পরিচালনা পরিষদের সভাপতি ও স্থানীয় সরকার প্রকৌশলী অধিদপ্তরের প্রকল্প পরিচালক প্রকৌশলী মামুনুর রশীদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গজারিয়া ইন্সটিটিউট অব সাইন্স এন্ড টেকনোলজি (জিস্ট) এর প্রতিষ্ঠাতা ও শাহ শের আলী গ্রুপ এর ব্যবস্থাপনা পরিচালক ড.আব্দুল মান্নান সরকার।

এসময় প্রধান অতিথি ড.আব্দুল মান্নান সরকার শিক্ষার্থীদের উদ্দেশ্যে  বলেন, ভবেরচর উচ্চ বালিকা বিদ্যালয়টি আজ কলেজে রূপান্তর হয়েছে। তোমরা বেশি বেশি বই পড়ে মানুষের মতো মানুষ হয়ে সমাজে আলোকিত মানুষ হবে।

উদ্ধোধক হিসেবে উপস্থিত ছিলেন ভবেরচর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের দাতা সদস্য ও মেঘনা প্যাকেজিং লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক আসিফ জসীম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ভবেরচর ইউপি চেয়ারম্যান ইঞ্জিনিয়ার সাহিদ মো. লিটন, উপজেলা কৃষক লীগের আহবায়ক মোশারফ হোসেন মিন্টু, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম,বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাছেদ, ভবেরচর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি লোকমান হোসেন,তরুন সমাজ সেবক ইঞ্জিনিয়ার মহিদুল ইসলাম মিশন, ভবেরচর উচ্চ বালিকা বিদ্যালয় এন্ড কলেজের অধ্যক্ষ
মো:নুরুল ইসলাম প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন অত্র শিক্ষা প্রতিষ্ঠানের সকল শিক্ষক-শিক্ষিকা  ও শিক্ষার্থীরা।

               

সর্বশেষ নিউজ