২২, জুন, ২০২৪, শনিবার
     

ডেমরায় আওয়ামী লীগের উন্নয়ন সমাবেশ ও নির্বাচনী গণসংযোগ

ডেমরা (ঢাকা) প্রতিনিধি
“ক্ষমতা ভোগের বস্তু নয়,ক্ষমতা দায়িত্ব পালনের” শেখ হাসিনার এ স্লোগান নিয়ে ও সরকারের উন্নয়ন—সাফল্যের কথা তুলে ধরে রাজধানীর ডেমরায় আওয়ামী লীগের উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। রোববার বিকালে ডিএসসিসির ৬৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের উদ্যোগে এ সমাবেশ করেছেন ঢাকা—৫ আসনের আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী মশিউর রহমান মোল্লা সজল। তিনি ডেমরা থানা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও ঢাকা—৫ আসনের প্রয়াত এমপি বীর মুক্তিযোদ্ধা হাবিবুর রহমান মোল্লার জ্যৈষ্ঠ পুত্র। এদিন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে এলাকায় নির্বচনী প্রচার—প্রচারণা হিসেবে গণসংযোগ করেন সজল।

রোববার (১৫অক্টোবর) বিকেলে ৬৮ নং ওয়ার্ডের এমএ ছাত্তার উচ্চ বিদ্যালয় সংলগ্ন থেকে শুরু করে একটি বিশাল শোভা যাত্রার মাধ্যমে ওয়ার্ডের বিভিন্ন এলাকা প্রদক্ষিণ করেন নেতাকর্মীরা। এতে নেতৃত্ব দেন সজল। এ সময় সমাবেশে ও গণসংযোগে ডেমরা ও যাত্রাবাড়ী থানার আওয়ামী লীগের হাজারো নেতাকর্মীরা অংশগ্রহণ করেন।

মশিউর রহমান মোল্লা সজল বলেন, দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে, বঙ্গবন্ধুর সপ্নের সোনার বাংলা গড়তে ও শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশ গড়ার ভিশন বাস্তবায়ন করতে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ সরকারকে আবারও বিজয়ী করতে হবে। কারণ আওয়ামী লীগ সরকার সর্বসময় দেশের মানুষের কল্যাণ ও ভাগ্যেন্নয়নে কাজ করে।

ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের শ্রম ও জনশক্তি বিষয়ক সম্পাদক হাজী মোক্তার হোসেন’র সার্বিক সহযোগিতায় উন্নয়ন সমাবেশ ও গণসংযোগে উপস্থিত ছিলেন, বস্ত্র শ্রমিক লীগের কেন্দ্রিয় সাবেক সাধারণ সম্পাদক কামরুল আলম বেলাল, সাবেক বৃহত্তর ডেমরা থানা ছাত্রলীগের সভাপতি ও যাত্রাবাড়ি থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পদপ্রার্থী কৌশিক আহমেদ জসিম, ডিএসসিসির ৬৮ নম্বর ওয়ার্ডের সকল ইউনিট আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, আওয়ামী ৬৪ নং ওয়ার্ড কাউন্সিলর মাসুদুর রহমান মোল্লা বাবুল, ডেমরা থানা কৃষক লীগের সভাপতি মো. ইসমাইল হোসেন, সাবেক সারুলিয়া ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি মো. দুলাল খান, ৬৮ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা আজমত আলী, মোয়াজ্জেম মেম্বার, ডিএসসিসির ৬৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ নেতা জয়নাল হাজারীসহ সহযোগী অংগ সংগঠনের হাজারো নেতৃবৃন্দ।

               

সর্বশেষ নিউজ