২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

মাগুরায় এক শিক্ষকের নানা অপকর্মের বিচারের দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ মিছিল

মাগুরা প্রতিনিধি
মাগুরার শ্রীপুর সরকারি এমসি পাইলট মাধ্যমিক বিদ্যালয়ের এক শিক্ষকের নানা অপকর্মের বিচারের দাবিতে রবিবার সকালে বিক্ষোভ মিছিল করেছে ওই বিদ্যালয়ে শিক্ষার্থীরা। অভিযুক্ত কেএম রোকনুজ্জামান বিদ্যালয়টির ক্রীড়া শিক্ষক।
শিক্ষার্থীরা বিদ্যালয় চত্বর থেকে মিছিল নিয়ে উপজেলা পরিষদে যায়। সেখানে তারা উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি মমতাজ মহলের নিকট অভিযোগ দেয়। তিনি শিক্ষার্থীদের কথা মনোযোগ দিয়ে শোনেন এবং অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্তের জন্য কমিটি গঠনের আশ্বাস দেন। সেইসঙ্গে তদন্ত শেষ না হওয়া অভিযুক্ত শিক্ষককে বিদ্যালয়ে আসতে নিষেধ করেন।
বিদ্যালয়ের বিক্ষুব্ধ শিক্ষার্থীরা জানায়, তিনি ছাত্র-ছাত্রীদের অকারণে গায়ে হাত তোলেন। প্রাকটিক্যাল নাম্বারের ভয় দেখিয়ে মেয়েদের সঙ্গে অশ্লীল আচরণ করেন এবং শ্লীলতাহানি করেন। এর আগেও তিনি এমন কাজ করেছেন।
তবে অভিযুক্ত শিক্ষক কেএম রোকনুজ্জামান সুইট তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে বলেন, আমি ছাত্রীদের মেয়ের মতো জানেন। নিয়োগের পর থেকেই তার বিরুদ্ধে বিভিন্ন সময়ে নানা ধরনের ষড়যন্ত্র করা হচ্ছে। এ ঘটনাও ষড়যন্ত্রমূলকভাবে করা হয়েছে।
এ বিষয়ে বিদ্যালয়টির পরিচালনা কমিটির সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার ও মমতাজ মহল জানান, ছাত্র-ছাত্রীদের কথা শুনেছি। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে আনীত অভিযোগ তদন্ত কমিটি গঠন করা হবে। তদন্তে অভিযোগ প্রমাণিত হলে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

               

সর্বশেষ নিউজ