২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

শ্রীপুরে দুর্গাপূজা উপলক্ষে ১৫১ মন্ডপে সরকারি অনুদান বিতরণ

মাগুরা প্রতিনিধিমা: গুরার শ্রীপুর উপজেলার দুর্গাপূজা উপলক্ষে ১৫১টি মন্ডপে মঙ্গলবার দুপুরে সরকারি অনুদানের অর্থ বিতরণ করা হয়েছে। শ্রীপুর উপজেলা প্রশাসনের আয়োজনে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় এ অনুদান প্রদান করে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে অনুদানের অর্থ বিতরণ করেন।

উপজেলা পূজা উদযাপন পরিষদের সহযোগিতায় অনুষ্ঠিত এ অনুদান বিতরণ উপলক্ষে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে আয়োজিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহল। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন থানার অফিসার ইনচার্জ কাঞ্চন কুমার রায়, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও নাকোল ইউপি চেয়ারম্যান হুমাউনুর রশিদ মুহিত, জেলা পূজা উদযাপন পরিষদের সহ-সভাপতি অধ্যক্ষ সূর্যকান্ত বিশ্বাস, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও সদর ইউপি চেয়ারম্যান মোঃ মশিয়ার রহমান, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা হিন্দু-বৌদ্ধ খ্রিস্টান ঐক্যজোটের সভাপতি অপূর্ব মিত্র, বীর মুক্তিযোদ্ধা সাইফুল ইসলাম ঝন্টু প্রমুখ।
উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি অধ্যাপক শিশির শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভূমি) শ্যামানন্দ কুন্ডু, ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, আমলসার ইউপি চেয়ারম্যান সেবানন্দ কুন্ডু কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান, উপজেলা আনসার ও ভিডিপি কমান্ডার মমতাজ বেগমসহ জেলা ও উপজেলা পূজা উদযাপন পরিষদ, আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
আলোচনা সভা শেষে উপজেলার ১৫১ টি পূজা মন্ডপের সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে সরকারি অনুদানের ১৯ হাজার ৭৫০ টাকা, এমপি মহোদয়ের পক্ষ থেকে এক হাজার ও উপজেলা চেয়ারম্যান পাঁচ শত টাকা করে তুলে দেওয়া হয়।

               

সর্বশেষ নিউজ