২৩, মে, ২০২৪, বৃহস্পতিবার
     

শ্রীপুরে বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ পেলেন ৭ হাজার ৩৪০ জন কৃষক

মাগুরা প্রতিনিধি
চলতি রবি মৌসুমে মাগুরার শ্রীপুর উপজেলার ৭ হাজার ৩৪০ জন ক্ষুদ্র ও প্রান্তিক কৃষক বিনামূল্যে প্রণোদনার সার ও বীজ পেলেন। বুধবার দুপুরে শ্রীপুর শেখ রাসেল মিনি স্টেডিয়ামে মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাড. সাইফুজ্জামান শিখর প্রধান অতিথি হিসেবে এ কর্মসূচির উদ্বোধন করেন।
এ উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় উপজেলা নির্বাহী অফিসার মোছাঃ মমতাজ মহলের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ সালমা জাহান নিপা। অধ্যাপক শিশির শিকদারের সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান ও উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান কাজী জালাল উদ্দিন, ভাইস চেয়ারম্যান নারগিস সুলতানা, সদর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মোঃ মশিয়ার রহমান, দ্বারিয়াপুর ইউপি চেয়ারম্যান আবদুস সবুর, শ্রীপুর প্রেস ক্লাবের সভাপতি ড. মুসাফির নজরুল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা কোহিনুর জাহান প্রমুখ।
কৃষি অফিস সূত্র জানায়, ২০২৩-২৪ অর্থবছরে রবি মৌসুমে প্রণোদনা কর্মসূচির আওতায় উপজেলার ৮ ইউনিয়নের ক্ষুদ্র ও প্রান্তিক কৃষককে বিনামূল্যে মসুর, মুগ, সরিষা, শীতকালীন পেঁয়াজ ও ভুট্টাসহ ১০ ধরনের ফসলের বীজ ও সার প্রদান করা হচ্ছে।

               

সর্বশেষ নিউজ