২২, জুন, ২০২৪, শনিবার
     

গজারিয়ায় নৌকার মনোনয়ন প্রত্যাশী আবদুর রহমান জীবনের গণসংযোগ ও পথসভা.

জুয়েল দেওয়ান, গজারিয়া.
মুন্সীগঞ্জ-৩ (গজারিয়া-সদর) আসনে আওয়ামী লীগ থেকে নৌকা প্রতীকে মনোনয়ন প্রত্যাশী বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক আবদুর রহমান জীবন গজারিয়া উপজেলায় গণসংযোগ ও লিফলেট বিতরণ ও পথসভা করেছেন।

আজ বৃহস্পতিবার বিকাল ৪টার দিকে উপজেলার বাউশিয়া ও ভবেরচর ইউনিয়নের বিভিন্ন এলাকায় বর্তমান সরকারের উন্নয়ন চিত্র সম্বলিত লিফলেট বিতরণ করেন সাধারণ মানুষের মাঝে। এসময় আওয়ামী লীগ ও বিভিন্ন অঙ্গ সংগঠনের অসংখ্য নেতাকর্মীগণ উপস্থিত ছিলেন। 

পরে ভবেরচর বাস স্ট্যান্ড এলাকায় মোহাম্মদ আলী প্লাজার সামনে সামনে সংক্ষিপ্ত সমাবেশ থেকে
বক্তারা আবদুর রহমান জীবন’কে মুন্সীগঞ্জ-৩ আসন থেকে নৌকার মনোনয়ন দেওয়ার দাবি জানান। 

এসময় আবদুর রহমান জীবন বলেন,
আওয়ামী লীগ সরকার আছে বলেই দেশে এতো উন্নয়ন হচ্ছে। আগামীতে ও এই উন্নয়ন বহুগুণে বৃদ্ধি পাবে। শেখ হাসিনার উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী সংসদ নির্বাচনে নৌকাকে জয়যুক্ত করতে আমি বদ্ধপরিকর। আমি বঙ্গবন্ধু ও জননেত্রী শেখ হাসিনার একজন নিবেদিত কর্মী, তাই আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নৌকার মনোনয়ন প্রত্যাশা করছি।

বাউশিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ মোস্তফা সারোয়ার বিপ্লব এর সভাপতিত্বে বক্তব্য রাখেন, বালুয়াকান্দি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল আমিন প্রধান,উপজেলা ছাত্রলীগের সাবেক নেতা শাহ আলম শাহীন, মাসুম মৃধা, ইব্রাহীম, ইদ্রিস মোল্লা, বিল্লাল ভুইয়া প্রমুখ।

এসময় গজারিয়া উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

               

সর্বশেষ নিউজ