১৮, এপ্রিল, ২০২৪, বৃহস্পতিবার
     

রেডক্রিসেন্ট সোসাইটির টিম লিডার হলেন বায়েজিদ

সিরাজদিখান (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:
মুন্সীগঞ্জ জেলা রেড ক্রিসেন্ট’র অধীনস্থ সিরাজদিখান উপজেলা যুব রেড ক্রিসেন্ট টিম রোববার ২২ অক্টোবর আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়। এতে মো: বায়েজিদ খান কে টিম লিডার করে উপজেলা যুব রেড ক্রিসেন্ট পরিচালনা করার জন্যে ১৫সদস্য বিশিষ্ট টিম ঘোষিত হয়।

উক্ত টিম যুব রেড ক্রিসেন্ট এর যুব পলিসি মেনে গঠন করা হয়। সিরাজদিখান উপজেলা যুব রেড ক্রিসেন্ট’র দলনেতা মোঃ বায়েজিদ নির্বাচিত হয়। উপজেলা যুব রেড ক্রিসেন্ট পরিচালনা করার জন্যে ১৫সদস্য বিশিষ্ট টিম ঘোষিত হয়। তাদের নেতৃত্বে মানবিক কর্মকাণ্ডের সাথে যুক্ত আছেন আরও শতাধিক স্বেচ্ছাসেবক।

মুন্সীগঞ্জ জেলা যুব রেড ক্রিসেন্ট’র যুব প্রধান এস.এম.মাহ্দী তার বিবৃতিতে জানান, যুব রেড ক্রিসেন্ট এর কার্যক্রম আরও শক্তিশালী করার লক্ষ্যে আমরা যোগ্য নেতৃত্ব নির্বাচনের মাধ্যমে উপজেলা যুব রেড ক্রিসেন্ট টিম এর কার্যক্রম আরও মানবিক, দক্ষ ও শক্তিশালী ভূমিকায় পৌঁছাতে কাজ করে যাচ্ছি। দীর্ঘদিন যাবত যুব রেড ক্রিসেন্ট সিরাজদিখান উপজেলা টিম সুনাম ও দক্ষতার সাথে বিভিন্ন মানবিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করে আসছে। এরমধ্যে দিয়ে তারা সর্বস্তরের মানুষের ভালোবাসা ও সমর্থন কুড়িয়েছে; যা উপজেলা যুব রেড ক্রিসেন্ট তথা জেলা রেড ক্রিসেন্ট এর জন্য ইতিবাচক।

               

সর্বশেষ নিউজ