২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

ডেমরায় মাদ্রাসার ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু

ডেমরা (ঢাকা) প্রতিনিধি
রাজধানীর ডেমরায় সারুলিয়ায় মাদ্রাসা ভবনের ছাদ থেকে নিচে পড়ে নাজমুল হাসান (১৪) নামে এক মাদ্রাসা শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। নাজমুল দারুন্নাজাত সিদ্দিকীয়া কামিল মাদ্রাসার নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

মঙ্গলবার (২৪ অক্টোবর) সন্ধ্যার দিকে এ ঘটনা ঘটে। মুমূর্ষ অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ(ঢামেক )হাসপাতালে আনা হলে জরুরী বিভাগের দায়িত্বরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৭ টার দিকে মৃত ঘোষণা করেন।
নাজমুল হাসান কুমিল্লার নাঙ্গলকোট উপজেলায় দোলখাড় গ্রামের মোঃ মঈনউদ্দিনের ছেলে । সারুলিয়ার ওই মাদ্রাসায় থেকে লেখাপড়া করত সে।

মাদ্রাসার শিক্ষক হারুন অর রশিদ জানান, নাজমুল মাদ্রাসার ছয় তলার ছাদ থেকে নিচে পড়ে যায়। পরে মাদ্রাসার শিক্ষকসহ অন্যরা দ্রুত তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক জানায় নাজমুল আর বেঁচে নেই। ঘটনার পরপরই মাদ্রাসার সিসি টিভি ক্যামেরার ফুটেজে দেখা যায় নাজমুল ছয়তলা ছাদের রেলিং বেয়ে নিচের লাফিয়ে পড়ে।

এ বিষয়ের জন্য থানার ওসি (তদন্ত) মোঃ ফারুক মোল্লা জানান, সিসিটিভি ক্যামেরা ফুটেজের ভিত্তিতে আমরা দেখেছি ছেলেটি ছয় তলার ছাদের নিরাপত্তা বেষ্টনী টপকিয়ে নিচে লাফ দেয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছেলেটি হতাশা থেকে আত্মহত্যা করতে পারে। মৃতের পরিবারের অভিযোগের ভিত্তিতে এই বিষয়ে প্রয়োজনীয় আইনি ব্যবস্থা নেওয়া হবে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া চিকিৎসকের বরাত দিয়ে ওই শিক্ষার্থীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, মরদেহ
হাসপাতালের জরুরী বিভাগের মর্গে রাখা হয়েছে।

               

সর্বশেষ নিউজ