২৯, মে, ২০২৪, বুধবার
     

মুন্সীগঞ্জ পিটিআই সুপারিনটেনডেন্ট এর ছাতিয়ানতলী সপ্রাবি পরিদর্শন

সিরাজ‌দিখান(মুন্সীগঞ্জ)প্রতি‌নি‌ধিঃ
মুন্সীগঞ্জের সিরাজদিখান উপজেলার ছাতিয়ানতলী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেছেন মুন্সীগঞ্জ পিটিআই সুপারিনটেনডেন্ট মোঃ কুব্বত আলী খান।

গতকাল সোমবার সকাল ১১ টার দিকে তিনি বিদ্যালয় পরিদর্শনে আসেন। প্রায় ২ ঘন্টা বিদ্যালয়ের বিভিন্ন দিক পর্যবেক্ষণ করেন।

এ সময় তার সাথে আরো উপস্থিত ছিলেন পিটিআই ইন্সট্রাক্টর জনাব রফিকুল ইসলাম। পরিদর্শনকালে তিনি বিভিন্ন শ্রেনি কার্যক্রম পর্যবেক্ষণ করেন। দ্বিতীয় শ্রেনির বাংলা পাঠের শিখন শেখানো কার্যক্রম দেখে তিনি মুগ্ধ হন। বাংলা শিক্ষক ফেরদাউসী কুঈন “ষড় ঋতুর দেশ” পাঠের হেমন্ত ঋতু ও নবান্ন উৎসব নিয়ে পড়াছিলেন। পাকা ধান, বিভিন্ন হেমন্তের ফসল, নবান্ন উৎসবের বিভিন্ন পিঠা পুলি সহ বিভিন্ন ফুল ফলে শ্রেনি কক্ষ সজ্জিত ছিল। বাস্তব উপকরণের মাধ্যমে শিখন শেখানোর কার্যক্রম দেখে সুপারিনটেনডেন্ট মুগ্ধ হন। তিনি শিক্ষকদের আন্তরিকতার জন্য ধন্যবাদ দেন। তিনি গ্রাম বাংলার ঐতিহ্যবাহী নবান্ন উৎসব ধরে রাখতে অনুরোধ করেন। এই সময় তার সাথে উপস্থিত ছিলেন শিক্ষক সাহিনা বেগম, পারভীন আক্তার, ফেরদাউসী কুঈন ও মোঃ মিজানুর রহমান।

এছাড়াও তিনি বিদ্যালয়ের বিভিন্ন দিক পরিদর্শন করেন। পরিচ্ছন্নতা, শিক্ষার্থীদের লেখাপড়ার মান সহ বিভিন্ন দিক নিয়ে সন্তুষ্টি প্রকাশ করেন। তিনি অভিভাবকদের সাথে কথা বলেন এর দৈনিক সমাবেশের সময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে উপদেশমূলক পরামর্শ দেন।

               

সর্বশেষ নিউজ