২৩, এপ্রিল, ২০২৪, মঙ্গলবার
     

দ্বিতীয় বারের মতো ইতালি আওয়ামীলীগের সহ-সভাপতি হলেন জাহাঙ্গীর ফরাজি

সজীব সিকদার: টানা দ্বিতীয় বারের মতো ইতালি আওয়ামীলীগের সহ -সভাপতি হয়েছেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ-কমিটির ধর্ম বিষক সদস্য মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজি।

২১/১০/২০২৩ তারিখ ইতালি আওয়ামীলীগের সভাপতি হাজী মোঃ ইদ্রীস ফরাজি ও সাধারন সম্পাদক হাসান ইকবাল এর স্বাক্ষরিত ইতালি আওয়মীলীগের অফিসিয়াল পেইজে এই পদ ঘোষনা করেন।

কমিটিতে সহ সভাপতি হওয়া- মোহাম্মদ জাহাঙ্গীর ফরাজি বলেন, ছাত্র জীবন থেকে ছাত্র রাজনীতি করেছি। দলের দুঃসময়ে একজন সৈনিক হিসেবে কাজ করেছি। দুই যুগ ধরে ইতালিতে থাকা বাংলাদেশি প্রবাসীদের জন্য কাজ করছি / বঙ্গবন্ধুর আদর্শকে বুকে ধারণ করে দল এবং বাংলাদেশের জন্য কাজ করেছি। আমার যোগ্যতার ভিত্তিতেই আজকে এখানে এসে পৌঁছেছি। আমার ওপর ন্যস্ত দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করবো, এছাড়া আওয়ামী লীগের একজন কর্মী হয়ে সারা জীবন দেশ এবং মানুষের কল্যাণে কাজ করে যাব। ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমার কর্মের মর্যাদা দেওয়ায় আমি আওয়ামী লীগের সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পাশাপাশি আমার সংগঠনের সভাপতি হাজী মোঃ ইদ্রীস ফরাজি এবং সাধারণ সম্পাদক হাসান ইকবাল প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

আমি মনে প্রানে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মজিবুর রহমানের আর্দশে উজ্জীবিত হয়ে মুক্তিযোদ্ধার চেতনা বুকে ধারণ করে জননেত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে প্রবাসে তার হাতকে শক্তিশালী করার প্রত্যয়ে কাজ করবো ইনশাআল্লাহ।

               

সর্বশেষ নিউজ