২২, জুন, ২০২৪, শনিবার
     

৩৫ মামলার আসামীসহ সিরাজদীখানে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত আটক

সিরাজদীখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :
গোপন সংবাদের ভিত্তিতে ডাকাতির প্রস্তুতি কালে দেশীয় অস্ত্রসহ ৮ ডাকাত গ্রেফতার করেছে সিরাজদীখান থানা পুলিশ।

সোমবার দিবাগত রাত ৩ টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের ইছাপুরা চৌরাস্তা এলাকায় অভিযান পরিচালনা করে ৮ ডাকাতকে আটক করে পুলিশ । এ সময় ডাকাতদের নিকট হতে দেশীয় অস্ত্র এবং নীল রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন একটি পিকআপ উদ্ধার করা হয় ।পুলিশ জানায় তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় মোট ৩৫ টি ডাকাতি ও অস্ত্র মামলা রয়েছে।

আটককৃতরা হলো ১। নোয়াখালী জেলার,সোনাইমুড়ি উপজেলার শাকতালা গ্রামের হেদায়েত উল্লাহর পুত্র পলাশ মিয়া (২৮) ২। ভোলা জেলার চরফ্যাশন উপজেলার চর কুকড়ি মুকড়ি গ্রামের মো.মজিবুল হকের পুত্র মো.জাকির হোসেন (৩৫) ৩। বরিশাল জেলার মুলাদি উপজেলার চর ভাটামারা গ্রামের আ: রব হাওলাদেরর পুত্র মো. শাকিল (২৩) ৪। বরিশাল জেলার মুলাদি উপজেলার চর মালিয়া গ্রামেসর মৃত সুলতান মিয়ার পুত্র মো.জামাল মিয়া (৩৬) ৫। শরিয়তপুর জেলার শখিপুর উপজেলার বেপারীকান্দি গ্রামের মৃত আলী আকবর মোল্লার পুত্র নুর মোহাম্মদ (৩২) ৬। চাঁদপুর জেলার হাজীগঞ্জ উপজেলার রামপুরা গ্রামের জসিম মজুমদারের পুত্র আহমেদ সবুজ (২৯) ৭। পটুয়াখালী জেলার বাউফল উপজেলার বটকাজল গ্রামের শাহ আলম বিশ্বাসের পুত্র সাদ্দাম বিশ্বাস (৩৯) ৮। বরিশাল জেলার মুলাদি উপজেলার চর ভাটামারা গ্রামের আ: রব হাওলাদারের পুত্র হৃদয় হাওলাদার (২৪)
এ সময় তল্লাশি করে দেশীয় অস্ত্র চাইনিজ কুড়াল,৩ টি দা ৫ টি লোহাড় রড,৩টি শাবল ও নীল রংয়ের রেজিষ্ট্রেশন বিহীন একটি পিকআপ উদ্ধার করা হয় ।
সিরাজদীখান থানার ওসি মো.মুজাহিদুল ইসলাম বলেন,আটকৃত ডাকাতদের অনেকের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক ডাকাতি অস্ত্র ও মামলা রয়েছে । হৃদয় হাওলাদার (২৪)নামে এক ডাকাতের বিরুদ্ধে বিভিন্ন থানায় ১৬ টি মামলাসহ তাদের বিরুদ্ধে ৩৫ টি মামলা রহয়েছে। গতকাল সিরাজদীখান থানায় তাদের বিরুদ্ধে একটি ডাকাতি মামলা হযেছে এবং ৭ দিনের রিমান্ড চেয়ে তাদের আদালতে পাঠানো হয়েছে।

               

সর্বশেষ নিউজ