৫, মার্চ, ২০২৪, মঙ্গলবার
     

কিশোর গ্যাংয়ের হামলায় এস এস সি পরীক্ষার্থী গুরতর আহত

শফিকুল ইসলাম সুমন, মানিকগঞ্জ :
মানিকগঞ্জে আমির হামজা (১৬) নামের দশম শ্রেণীর এক স্কুলছাত্রকে হাতুড়ি দিয়ে পিটিয়ে গুরুতর আহত করেছে কিশোর গ্যাংয়ের সদস্যরা। মারধরের দৃশ্য সামাজিক যোগাযোগ মাধ্যমেও ছড়িয়ে দেয় ওই গ্যাং।
আহত স্কুলছাত্র আমির হামজা মানিকগঞ্জ সদর উপজেলার নবারুণ উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র।
১০ জানুয়ারি বুধবার এ ব্যাপারে আহত আমির হামজার মা জেলেকা বেগম বাদী হয়ে ছয়জনের নামসহ অজ্ঞাতনামা আরও ১০-১২ জনের নামে সদর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নাম প্রকাশ না করার শর্তে নবারুন স্কুলের এক শিক্ষক জানায়, আহত আমির হামজা মঙ্গলবার (৯ জানুয়ারি) প্রাইভেট পড়তে বিদ্যালয়ে আসে । বেলা ১২টার দিকে ১৪-১৫ জন গ্যাংয়ের সদস্য আধিপত্য বিস্তার নিয়ে স্কুল থেকে ডেকে নিয়ে বেদম মারপিট করে। এতে আমির হামজা গুরুতর আহত হয়ে পড়লে স্থানীয়রা তাকে উদ্ধার করে। বর্তমানে সে মানিকগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
তিনি আরও জানান, মারপিটের ঘটনা ভিডিও করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয়। আইনের আওতায় এনে কিশোর গ্যাংয়ের সদস্যদের দৃষ্টান্তমূলক বিচার দাবি করেন ভুক্তভোগী পরিবার।
এ বিষয়ে মানিকগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিল হোসেন জানান, এ ঘটনায় একটি লিখিত অভিযোগ করেছেন ভুক্তভোগী পরিবার। অভিযুক্তরা সবাই নাবালক ও এসএসসি পরীক্ষার্থী হওয়ায় বিশেষ বিবেচনায় স্থানীয়ভাবে উভয়পক্ষ বিষয়টি মীমাংসা করার সিদ্ধান্ত নিয়েছে বলে এখনও কোনো আইনগত ব্যবস্থা নেওয়া হয়নি।

               

সর্বশেষ নিউজ