৫, মার্চ, ২০২৪, মঙ্গলবার
     

সম্পত্তির ভাগাভাগি না হওয়ায় বাবার লাশ দাফনে ৪ সন্তানের বাধা

ভোলার চরফ্যাশনে বাবা জীবিত থাকা অবস্থায় ৪ সন্তানকে সম্পত্তি থেকে বি ত করায় রতন তরফদার নামে এক ব্যক্তির লাশ দাফন করতে দিচ্ছেন না সন্তানরা। এ রিপোর্ট লেখা পর্যন্ত (সন্ধ্যা সাড়ে ৬টা) রতন তরফদারের লাশ এখনও তার বাড়ির উঠানে পড়ে আছে। শুক্রবার (১২ জানুয়ারি) সকাল সাড়ে ৮টার দিকে বার্ধক্যজনিত কারণে রতন তরফদার তার নিজ বাড়িতে মারা যায়।

রতন তরফদার উপজেলার চর মাদ্রাজ ইউনিয়নের চর আফজাল গ্রামের বাসিন্দা। তিনি ৬টি বিয়ে করেছেন। ছয় ঘরে তাঁর মোট সন্তানদের সংখ্যা ১৫ জন। এই ১৫ জনের মধ্যে ৪ জন তাঁর লাশ দাফনে বাধা দেন।

চর মাদ্রাজ ইউনিয়নের প্যানেল চেয়ারম্যান মো. হারুন কিবরিয়া জানান, মৃত রতন তরফদার জীবিত থাকা অবস্থায় ৬টি বিয়ে করেন। ছয় ঘরে তাঁর ১৫ জন সন্তান রয়েছে। তিনি জীবিত থাকা অবস্থায় ১৫ সন্তানদের মধ্যে ১১ সন্তানকে তাঁর সকল সম্পত্তি লিখে দিয়েছিলেন। বাকি ৪ সন্তানকে কোনো সম্পত্তি দেননি। যার কারণে আজ সকাল সাড়ে ৮টায় তিনি মারা যাওয়ার পর তার লাশ দাফনে ৪ সন্তান আপত্তি জানায়। তারা লাশ দাফন করতে দিচ্ছে না। বাদ জুম্মা নামাজের পর তার লাশ দাফন করার কথা থাকলেও এখনও লাশ দাফন করা হচ্ছে না।

তিনি আরও জানান, মৃত রতন তরফদারের বাড়িতে তিনি এবং ইউপি চেয়ারম্যান আব্দুল হাই গিয়েছেন। তাঁরা লাশ দাফন নিয়ে তাঁর সন্তানদের সঙ্গে কথা বলতেছেন।

চরফ্যাশন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন জানান, এ বিষয়টি তার জানা নেই। তিনি খোজ নিচ্ছেন।

               

সর্বশেষ নিউজ