২৬, ফেব্রুয়ারি, ২০২৪, সোমবার
     

সিরাজদীখানে রাস্তায় কলা গাছ ফেলে ডাকাতি

সিরাজদীখান(মুন্সীগঞ্জ)প্রতিনিধি :
সিরাজদীখানে রাস্তায় কলা গাছ ফেলে ডাকাতির ঘটনা ঘটেছে ।মঙ্গরবার ভোর সাড়ে ৪ টার দিকে উপজেলার কেয়াইন ইউনিয়নের লক্ষীবিলাস এলাকার লক্ষীবিলাস সড়কে এ ঘটনা ঘটে ।
এ সময় ৩/৪ জনের মুখোশপড়া ডাকাত দল রাস্তায় কলাগাছ ফেলে একটি লেগুনাকে গতিরোধ করে লেগুনায় থাকায় ৫ যাত্রীকে মার ধর করে নগদ ৭০ হাজার টাকা লুটে নেয় ।
কেয়াইন ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের ইউপি সদস্য অমল কুমার মন্ডল বলেন,আমাদের লক্ষী বিলাসের কালিবাড়ী রাধা গবিন্দ মন্দিরের কির্তন অনুষ্ঠানের বাজার করার জন্য খগেন মন্ডল (৫৫) ,নিরঞ্জন মন্ডলসহ (৬০) ৫ জনে লেগুনা রিজার্ভ করে ঢাকা যাচ্ছিল কিন্তু বাড়ীর পাশেই সড়কে কলাগাছ ফেলে ৩ থেকে ৪ জন মুখোশপড়ে দেশীয় অস্ত্র, চাপাতি, বটি,দা নিয়ে তাদেরকে জিম্মি করে নগদ ৭০ হাজাটাকা ছিনিয়ে নেয় । এ সময় খগেন মন্ডল (৫৫) ,নিরঞ্জন মন্ডলকে (৬০)মারধর করে । খগেন মন্ডলকে চাপাতি দিয়ে কুপিযে জখম করে । খগেন মন্ডল প্রাথমিক চিকিৎসা নিয়ে বর্তমানে বাড়ীতে আছে।

আহত খগেন মন্ডল জানান,ওরা ৩থেকে ৪জন ছিল ওদের কারো কাচে চাপাতি,কারো কাছে বটি,দা ছিল। প্রথমে আমাদের সাথে দস্তাদস্তি হয় পরে আমাকে চাপাতি দিয়ে কোপ দেয়, প্রায় ৭০ হাজার টাকার মতো আমাদের কাছ থেকে নিয়ে যায়।

সিরাজদীখান থানার এস আই মনোয়ার হোসেন জানান,ডাকাতি হয়নি তবে কযেকজন লোক আটক করে টাকা পয়সা নিয়ে গেছে।

               

সর্বশেষ নিউজ